সবাইকে কাঁদিয়ে চলে গেলেন বলিউডের সেরা অভিনেতা জগদীপ !

0

সমাচার ডেস্কঃ- ফের নক্ষত্র পতন বলিউডে । ফের শোকের ছায়া নামলো বলিউড জগতে । ৮১ তেই চলে গেলেন জনপ্রিয় অভিনেতা জগদীপ । বুধবার, মুম্বইয়ে মৃত্যু হয় তাঁর । অভিনেতা নাসির খান প্রথম তাঁর মৃত্যুসংবাদ জানান । তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ভক্তরা ।

সৈয়দ ইশতিয়াক আহমেদ জাফরি ​​হিসাবে জন্মগ্রহণ জগদীপ বিআর চোপড়ার আফসানায় শিশু শিল্পী হিসাবে অতিরিক্ত চলচ্চিত্র জীবনের শুরু করেছিলেন, তারপরে আব দিল্লি দুর নাহিন, কেএ আব্বাসের মুন্না, গুরু দত্তের আর পার, বিমল রায়ের মতো ছবিতে শিশু শিল্পী হিসাবে ফিল্ম করতে শুরু করেছিলেন। 

বিঘা জমিন এবং এভিএম এর হাম পাঞ্চি এক ডাল কে। হাম পঞ্চি এক ডাল কে এর পরে, তিনি বিভিন্ন চরিত্রে তাঁর ভূমিকায় প্রশংসা পেয়েছিলেন। পন্ডিত জওহর লাল নেহেরু তাঁর ব্যক্তিগত কর্মীদের জগদীপের কাছে উপহার দিয়েছেন হুম পাঞ্চি এক ডাল কেতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য।

 জগদীপের শোলে ‘সোরমা ভোপালি’ অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন, জগদীপ ৪০০ এরও বেশি ছবিতে হাজির হয়েছিলেন। তিনি পুরান মন্দির (১৯৮৪), সালমান খানের আব্বা আন্দাজ আপনা স্বপ্ন (১৯৯৪) এর মতো ছবিতে হাজির হয়েছিলেন এবং নায়ক চরিত্রে একটি চলচ্চিত্র সৌরমা ভোপালি পরিচালনা করেছিলেন।

খবরে বলা হয়েছে, পন্ডিত জওহরলাল নেহেরু জগদীপের কাছে তাঁর ব্যক্তিগত কর্মীদের উপহার দিয়েছিলেন ‘হাম পঞ্চি এক ডাল কে’তে তার দুর্দান্ত অভিনয়ের জন্য। কাজের ফ্রন্টে, জগদীপকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘গালি গালি চোর হ্যায়’ তে। অক্ষয় খান্না অভিনীত, শ্রিয়া সরণ এবং মুগ্ধা গডসে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। রুমী জাফরি ​​পরিচালিত, এই ফিমটি ২০১২ সালের ফেব্রুয়ারিতে প্রকাশ হয়েছিল।