আজ মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে বৈঠক করবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা

0

সমাচার ডেস্ক:ভগত সিংহ কোশিয়ারির সঙ্গে দেখা করবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।হিমাচল প্রদেশে বাড়িতে ফিরে যাওয়ার আগে আজ রাজভবনে রাজ্যপালের সঙ্গে কঙ্গনা দেখা করবেন বলে জানা গেছে। তবে এই বৈঠকের মূল উদ্দেশ্য সম্পর্কে জানা যায়নি।

তবে মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার চলতি সংঘাত নিয়েই এই বৈঠক বলে মনে করা হচ্ছে। মুম্বাই কি পাক অধিকৃত কাশ্মীর কঙ্গনা রানাউতের সঙ্গে মহারাষ্ট্রের সরকার শিবসেনার এই সংঘাত বা দ্বন্দ্ব।

এর ফল স্বরূপ গত ৮ সেপ্টেম্বর অভিনেত্রীর প্রোডাকশন হাউস মণিকর্নিকা ফিল্মসের অফিসে বেআইনি নির্মাণের অভিযোগে ব্যবস্থা গ্রহণ সংক্রান্ত বৃহন্মুম্বই পুরসভা (বিএমসি)-র নোটিশ জারি করার পরই দুই পক্ষের সংঘাত চরম আকারে পৌঁছয়। বিএমসি কঙ্গনার অফিসের একাংশ ভেঙে দেয়। এরপরই মুম্বইয়ের একটি আদালত বিএমসি-র এই কাজে স্থগিতাদেশ দেয়।

এই ঘটনায় ক্ষুব্ধ কঙ্গনা সরাসরি আক্রমণ করেন মহারাষ্ট্রের মুখমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্ত নিয়ে কঙ্গনা বারেবারেই মুম্বই পুলিশকে আক্রমণ শানিয়েছেন।কঙ্গনা দাবি করেছেন, তাঁর অফিসে কোনও বেআইনি নির্মাণ নেই। বিএমসি-র অনুমতি সাপেক্ষেই কাজ হয়েছে।

এরইমধ্যে মহারাষ্ট্র সরকার কঙ্গনার বিরুদ্ধে মাদক ব্যবহার সংক্রান্ত অভিযোগের তদন্তের জন্য মুম্বই পুলিশকে নির্দেশ দিয়েছে।