যুবতীকে ধর্ষণ করে খুনের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

0

হক জাফর ইমাম, মালদা:যুবতীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠলো বিজেপি নেতার বিরুদ্ধে। সরকারি ভাতা পাইয়ে দেওয়ার নাম করে বাড়ি থেকে তৃণমূল নেতার মেয়েকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করেছে বলে অভিযোগ। শুক্রবার সকালে ওই যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মালদা রতুয়া থানা এলাকার। মৃত যুবতীর বাবার অভিযোগ অভিযুক্ত বিজেপি নেতা হুমকি দিচ্ছে ঘটনায় বেশি চ্যচামেচি করলে মৃত যুবতীর পিতাকে খুন করা হবে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য পড়িয়েছে । পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত যুবতীর নাম অষ্টমী মন্ডল (২০) পিতার নাম ভোলা মন্ডল । মৃত যুবতীর একটি দেড় বছরের বাচ্চা ও আছে । তার বাবার অভিযোগ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ভাতা দেওয়ার নাম করে কুমার সানু নামের বিজেপি নেতা তাকে ডেকে নিয়ে যায়।

তারপর সন্ধ্যা হলেও মেয়ে বাড়ি না ফেরায় তাকে খুঁজতে কুমার সানুর বাড়ি গেলে তাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং তার মেয়ে এখানে নেই বলে তাকে তাড়িয়ে দেয় বলে অভিযোগ। শুক্রবার সকালে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর দেওয়া হয় মালদা রতুয়া থানায়।ঘটনার খবর পেয়ে ছুটে আসে মালদা রতুয়া থানার পুলিশ। ঝুলন্ত অবস্থায় যুবতীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মালদা রতুয়া থানার পুলিশ।