বড় খবরঃ ৩৮ জন তৃণমূল বিধায়ক যোগাযোগ রাখছেন বিজেপির সঙ্গে দাবি করলেন মিঠুন চক্রবর্তী,পতন হবে মমতা সরকারের?

0

সমাচার ডেস্কঃ বড় চমক দিলেন অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী, তিনি দাবি করেছেন ৩৮ জন তৃণমূল বিধায়ক যোগাযোগ রেখেছেন বিজেপির সঙ্গে । এই দাবি সত্য হলে কি রাজ্যের মমতা সরকার বিপদে পড়ার চলছে? আজ (বুধবার) মিঠুন চক্রবর্তী জানিয়েছেন, বর্তমানে আমাদের সঙ্গে তৃণমূলের ৩৮ জন বিধায়কের খুব ভালো সম্পর্ক রয়েছে। এর মধ্যে ২১ জন আমার সাথে সরাসরি যোগাযোগ করেছেন।

আপনাদের জানিয়ে রাখি, রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জির কেলেঙ্কারিতে জড়িত থাকার কারণে মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই স্ক্যানারে এসেছেন। এই কারণেই গতকাল ( মঙ্গলবার) মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই বলেছিলেন যে তিনি কোনও দুর্নীতিবাজকে রক্ষা করতে যাচ্ছেন না।কেলেঙ্কারিতে মিডিয়া ট্রায়ালের নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে, তিনি আরও বলেছিলেন যে আদালতের দ্বারা দোষী প্রমাণিত ব্যক্তিকে শাস্তি দেওয়া উচিত, তবে তদন্তকারী সংস্থাগুলিকে রাজনৈতিক দলগুলির মানহানি করার জন্য ব্যবহার করা উচিত নয়।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের পরে প্রথম বারের মতো, বিজেপি নেতা তৃণমূল নেতাদের সাথে যোগাযোগ করার দাবি করেছেন। বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ব্যাপক জয়ের পর, বিজেপিতে যোগদানকারী অনেক নেতাই তৃণমূলের কাছে ‘ঘর ওয়াপসি’ করেছিলেন। এমনকি হেভিওয়েট নেতা যেমন বাবুল সুপ্রিয় এবং মুকুল রায়ের মতো বড় নেতারা তৃণমূলে যোগ দিয়েছিলেন। হঠাৎ করে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী এই ধরনের দাবিতে উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য রাজনীতি।