পৌরপিতার বিরুদ্ধে অনাস্থা, কাউন্সিলরদের নিয়ে বৈঠকে মৌসাম বেনাজির নুর

0

হক জাফর ইমাম, মালদা: মালদা ইংরেজবাজার পুরসভায় পৌরপিতা নিহার রঞ্জন ঘোষের বিরুদ্ধে অনাস্থা আসার পর তড়িঘড়ি পৌরসভার কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মৌসম বেনজির নূর।

শুক্রবার এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী তথা প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, কাকলি চৌধুরী, প্রসেনজিৎ দাস, পরিতোষ চৌধুরী, সুমনা আগারওয়াল, শিপ্রা রায়, রুনু দাস সহ অন্যান্য কাউন্সিলররা।এছাড়াও এই দিনের বৈঠকে হাজির ছিলেন মন্ত্রী গোলাম রাব্বানি। এই দিনের বৈঠক শেষে কাউন্সিলর প্রসেনজিৎ দাস জানান, তারা দল কে ভালবাসে, কোন ব্যক্তি কে নয়। তাদের কাছে দল বড়। তবে তাদের পৌরপিতা কেন পছন্দ নয় সেই প্রশ্নের উত্তরে তিনি জানান, পৌরপিতা বিজেপির জেলা সভাপতিকে নানান সুবিধা পাইয়ে দিচ্ছেন। কিন্তু তাদের ওয়ার্ড পাচ্ছে না সেসব সুবিধা যার কারনে ওয়ার্ড বাসীর কাছে তাদের জবাব দিতে হচ্ছে। আর এই সমস্ত কারনে তারা পৌরপিতার বিরুদ্ধে অনাস্থা ডেকেছেন। তবে দল যা সিদ্ধান্ত নেবে তাই তারা মেনে নেবেন বলে জানিয়েছেন।বৈঠক থেকে বেরিয়ে প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমান কাউন্সিলর কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানিয়েছেন

আমি ষড়যন্ত্র করিনা। যা বলি প্রকাশ্যে বলি। পাশাপাশি পুর-পরিষেবা নিয়ে একরাশ ক্ষোভ উগরে দিলেন। পৌরসভার পৌরপিতা বিরুদ্ধে অনাস্থার সম্বন্ধে নিহার রঞ্জন ঘোষ জানান পৌরসভার কাউন্সিলররা কেন অনাস্থা এনেছেন আমার জানা নেই কারণ এর আগে তারা তো তাদের অসুবিধার কথা আমাকে জানায়নি তাই আমি বলতে পারবোনা।দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে এই পথে বসিয়েছেন, দলকে সমস্ত বিষয় জানানো হয়েছে দলের উর্ধে আমি নই দল যা সিদ্ধান্ত নেবে তাই মাথা পেতে নেব।