দিন হোক বা রাত স্বামী হয়ে উঠবে আপনার মনের মত, শুধু এই তিনটি কারণ জেনে নিন

0

চলছে প্রেমের সপ্তাহ তার মাঝেই গোলাপ চকলেট টেডি থেকে আরম্ভ করে সমস্ত মনের সেরা উপঢৌকন গুলি তরুণ-তরুণীকে উপহার দেবে কিন্তু এই সম্পর্ক গুলো যখন মোহনায় গিয়ে সংসারের লোক নেবে তখন তা রসায়ন যাবে কালকেরে কারণ একই ছাদের তলায় থেকে একঘেয়েমিকে দূরে রেখে সংসার করা সত্যি কঠিন কাজ আর এই কাজ করতে অর্ধাঙ্গিনী দের এই তিনটি বিষয়ের উপর নজর রাখতে হবে

১)অর্ধাঙ্গিনী যদি আত্মবিশ্বাসী হয়ঃ

একজন আত্মবিশ্বাসী নারীই অধিকাংশ সময়ে পুরুষের দুর্বলতার কারণ হয়। যে কোনও মানুষের আত্মবিশ্বাস এবং বলিষ্ঠ চরিত্র তাঁর প্রধান অলংকার হিসাবে গণ্য হয়। তাই চেষ্টা করুন আত্মবিশ্বাসী থাকতে।

২) পরিষ্কার পরিচ্ছন্ন এবং উত্তেজনামূলক পোশাক পড়ুনঃ

কাজে ব্যস্ত থাকুন না  কেন নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন এবং সাজিয়ে গুছিয়ে রাখুন। যেমন, চুল আঁচড়ে রাখা, সুগন্ধি ব্যবহার করা, আঁটোসাঁটো পোশাক পড়া। আপনার স্বামী যে ধরণের পোশাক পছন্দ করেন চেষ্টা করুন সেই ধরণের পোশাক পড়ে তাঁর সামনে যাওয়ার।

৩) নিচের জ্ঞানের ভান্ডার কে একটু বৃদ্ধি ঘটানঃ

যে কোনও পুরুষই শিক্ষিত, বিভিন্ন বিষয়ে জ্ঞান আছে এমন মহিলাই পছন্দ করেন। আর সেই মহিলা যদি বাইরে চলার মত উপযোগী হয় এবং তা খুব সাবলীল ভঙ্গিতে জ্ঞানের বিস্ফোরণ ঘটাতে পারে তবে তা হবে সেই পুরুষের কাছে আরো বেশি আনন্দএর। তাই বিভিন্ন বিষয়ে পড়াশোনা করুন এবং নিজের জ্ঞান বাড়ান।