IPL উদ্বোধনে যোগ দিতে দুবাই পাড়ি দিলেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

0

সমাচার ডেস্ক: পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে বিমানে যাত্রা করলেন সৌরভ গাঙ্গুলী।দীর্ঘ 6 মাস পরে বিমান যাত্রা করেন সৌরভ গাঙ্গুলী।আইপিএল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে  দুবাই পাড়ি দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ।

বুধবার সকালে কলকাতা বিমানবন্দর থেকে বিমানে রওনা হলেন সৌরভ। সোশ্যাল মিডিয়ায় বিমানে যাওয়ার ছবি পোস্ট করলেন বিসিসিআই প্রেসিডেন্ট। মুখে জোড়া মাস্ক। মাথায় ফেস গার্ড। বিমানের সামনে এবং বিমানে ভেতরে বসে দুটি ছবি পোস্ট করেন সৌরভ। দ্বিতীয় ছবিতে দেখা যায় পুরো বিমানটি ফাঁকা। সৌরভ গঙ্গোপাধ্যাযয়ের সঙ্গে একমাত্র রয়েছেন সিএবির সিইও রোহিত পোদ্দার। দুটি ছবি পোস্ট করে সৌরভ লেখেন,’ First Flight in 6 months to Dubai for IPL.. Crazy Life Changes’ ।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দুবাইয়ের পৌঁছে ৬ দিনের কোয়ারেন্টাইন নিয়ম মানতে হবে। সেই কারণেই ১০ দিন আগে দুবাই পাড়ি দিলেন সৌরভ ।জৈব সুরক্ষা বলয় থেকে শুরু করে মাঠ ও হোটেলের যাবতীয় পরিকাঠামো খতিয়ে দেখবেন বোর্ড প্রেসিডেন্ট।

১৯ সেপ্টেম্বর আবুধাবিতে আইপিএলের উদ্বোধনী ম্যাচ। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস বনাম গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে মুখোমুখি হবে। বোর্ড প্রেসিডেন্ট হিসেবে উদ্বোধনী ম্যাচে মাঠে হাজির থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিগত বছরগুলোর মতো আলাদা করে এই বছর কোনও উদ্বোধনী নেই। খরচ কমাতে বোর্ড আগেই এই সিদ্ধান্ত নিয়েছিল। বোর্ড কর্তারা সহ সমস্ত দলের অধিনায়ক উপস্থিত থাকবেন উদ্বোধনী ম্যাচে।

বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এটিই প্রথম আইপিএল। করোনা মহামারীর কারণে আইপিএল আয়োজন পিছিয়ে যায়। ভারতের পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট নিয়ে যেতে বাধ্য হন বিসিসিআই কর্তারা। অনেক কাঠ-খড় পুড়িয়ে অবশেষে টুর্নামেন্ট আয়োজন করতে চলেছে বোর্ড। প্রথমে স্পনসর সমস্যা তারপর করোনা হানা। বিভিন্ন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে অবশেষে আইপিএল আয়োজন করতে চলেছে বিসিসিআই। দীর্ঘ ৬ মাস পর ২২ গজে ফিরতে চলেছেন বিরাট কোহলি-রোহিত শর্মারা।