লকডাউনে ক্ষুধার্ত পথের কুকুরকে খাবার খাওয়াচ্ছেন বালি অভিনেত্রী উর্বশী রাউতেলা ! 

0

বিনোদন সমাচারঃ- করোনা ভাইরাসের কারণে বাড়চ্ছে চলমান তালাবন্ধের সময়সীমা । এই লকডাউনের কারণে অসহায় হচ্ছে পথের কুকুর ‌। এই বিপদগামী সময় অনাহারে মারা যাচ্ছে পথের পশুরা । তাই বাইরের বাড়িয়ে পথের কুকুরকে খাবার দিচ্ছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা ।

সম্প্রতি নিজের ইস্টাগ্ৰামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে অভিনেত্রী উর্বশী নিজে পথের কুকুরদের খাওয়া দিচ্ছেন । সঙ্গে সকলের জন্য অভিনেত্রী বার্তা দিয়েছেন , বিপথগামী প্রাণীদের অবহেলা না করার আহ্বান জানিয়েছেন , “আমি সমস্ত প্রাণীপ্রেমীদের অনুরোধ করব যে সমস্ত স্ট্রিট কুকুর যা লকডাউন পিরিয়ডের সময় খাবারের সাথে অনাহারী ছিল তাদের যত্ন নেওয়ার জন্য কারণ আমি একধরনের উপলব্ধি করেছি যে এই ক্যানাইনগুলি অনাহারে মারা যাচ্ছে কারণ লকডাউনের কারণে কোনও খাবারই পাওয়া যাচ্ছে না। কোভিড -১৯ এর বিস্তার, “উর্বশী বলেছিলেন।

“এখন কোনও সুবিধা নেই যার ফলে তাদের অনাহার ঘটে আমাদের তাদের খাওয়ানো উচিত এবং বিশ্বাস করুন এটি আমাদের প্রচুর তৃপ্তি দেবে, বিশেষত প্রাণী প্রেমীদের জন্য সরকারী বেসরকারী সংস্থাগুলি দৈনিক মজুরি শ্রমিক এবং দরিদ্র মানুষের জন্য খাদ্য সরবরাহ করছে তবে অনেকগুলি নয় লকডাউনের কারণে খাবার পাচ্ছে না এমন বিপথগামী প্রাণী নিয়ে মানুষ বিরক্ত। আমরা যে প্রাণীদের কথা বলতে পারি না তাদের প্রতি আমাদের একই স্নেহ বর্ষণ করা দরকার, “অভিনেত্রী যোগ করেন । তার পক্ষ থেকে, উর্বশী নিশ্চিত করেছে যে সে বিপথগামী কুকুরকে খাওয়াত।

ইতিমধ্যে, উর্বশী করোনভাইরাস মহামারী বিরুদ্ধে লড়াইয়ে সহায়তার জন্য পাঁচ কোটি রুপিও অনুদান দিয়েছেন এবং বলেছেন যে আমাদের একত্রিত হওয়া দরকার এবং কোনও অনুদানও খুব কম নয়।

আমি প্রত্যেকে অভিনেতা, রাজনীতিবিদ, সংগীতশিল্পী বা পেশাদার অ্যাথলিটদের জন্যই নয়, সাধারণ মানুষের জন্যও প্রত্যেকের কাছে অত্যন্ত কৃতজ্ঞ, কারণ আমাদের সবাইকে একত্রিত হওয়া দরকার, এবং আমাদের সকলের তাদের সমর্থন দরকার, এবং অনুদানের দরকার নেই খুব ছোট, এবং একসাথে আমরা বিশ্বকে এটি হারাতে সাহায্য করতে পারি, “উর্বশী তখন বলেছিলেন।