মমতার দরবারে বৈশাখী, বিজেপি নাকি তৃণমূল, শোভনকে নিয়ে ফের জল্পনা

0

রাজীব ঘোষঃ– কয়েকদিন আগে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন শোভনের বান্ধবী বৈশাখী।দলের দায়িত্ব শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়কে দেওয়ার পর থেকেই বৈশাখী তৃণমূল কংগ্রেসের নেতৃত্বের সঙ্গে একাধিক বার যোগাযোগ করেছেন।

এদিকে বিজেপির পক্ষ থেকে শোভনকে সক্রিয় করার চেষ্টা শুরু হয়েছে।ঠিক সেই সময়ে বৈশাখী মমতার শরণে হাজির হয়েছেন।তিনি হঠাৎ নবান্নে গিয়ে তৃণমূল নেত্রী ও মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন।তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।কিছুদিন ধরেই বৈশাখীর এই ধরনের ভূমিকার মধ্যে বিজেপির পক্ষ থেকে রাহুল সিনহা আবার শোভনকে কলকাতা পুরসভায় বিজেপির মুখ বলে ঘোষণা করেছেন।

তারপরেই মমতার সঙ্গে বৈশাখীর সাক্ষাতের ফলে জল্পনা শুরু হয়েছে।শোভন বিজেপিতে যাবেন নাকি ফের তৃণমূলে ফেরত আসবেন, সেই ব‍্যাপারে বৈশাখী বলেন, তৃণমূল নেত্রী সমস্ত সমস্যার সমাধান করে দেবেন।দু-একদিনের মধ্যে স্পষ্ট হয়ে যাবে সবকিছু।

তবে বিজেপি যখন শোভনকে সক্রিয় করতে তৎপর রয়েছে ঠিক তখনই বৈশাখী নবান্নে মমতার দরবারে যাওয়ায় রাজনৈতিক মহলের ধারণা তিনি বিজেপির এই সক্রিয়তা আটকাতে চাইছেন।এখন দেখার বিষয় শোভন শেষ পর্যন্ত কোন রাজনৈতিক দলে সক্রিয় হন।