খারাপ খবর : হঠাৎ ভাইয়ের মৃত্যুতে ভেঙ্গে পড়লেন অজয় দেবগন ! 

0

বিনোদন সমাচারঃ- পরিবার সহিত বেশ হাসিখুশি কাঁটাছিলেন অজয় দেবগন । হঠাৎ দুঃক্ষের খবর আসায় ভেঙে পড়লেন অজয় । চলে গেলেন প্রিয় ভাই অনিল দেবগন । ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে অভিনেতার মন ভেঙে পড়েছে । ভাই অনিল দেবগনের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে এই মন খারাপ এর কথা জানান ‌।

 

এদিকে ভাইয়ের মৃত্যুতে গোটা পরিবার ভেঙে পড়েছে । করোনা পরিস্থিতিতে সব নিয়ম মেনেই হবে প্রার্থনা সভারও আয়োজন । ভাইয়ের হঠাৎ মৃত্যুতে অজয়  টুইটটিতে লিখেছেন , “আমি গত রাতে আমার ভাই অনিল দেবগনকে হারিয়েছি। তাঁর অকাল মৃত্যু আমাদের পরিবারকে হৃদয়গ্রাহী করে দিয়েছে। এডিএফএফ এবং আমি তার উপস্থিতি খুব প্রিয়ভাবে মিস করব। তাঁর আত্মার জন্য দোয়া করুন। মহামারীর কারণে আমাদের ব্যক্তিগত প্রার্থনার মিলন হবে না, ”

অজয়ের ভক্তরা পরিবারের শান্তি ও শক্তির জন্য প্রার্থনা করেছিলেন। একজন ভক্ত লিখেছিলেন, “ ইশ্বর তাঁর প্রতি দয়া করুন, আমার প্রতি আপনার আন্তরিক সমবেদনা”। “চিপ অনিল গারু আপনাকে এবং আপনার পরিবারের সদস্যদের প্রতি আমার গভীর সমবেদনা স্যার … ইশ্বর আপনাদের সকলকে শক্তি দান করুন,” অন্য একজন লিখেছেন।

 

 

অজয়ের বাবা, বলিউড স্টান্ট ডিরেক্টর বীরু দেবগান গত বছর মারা গেছিলেন। মে মাসে, অজয় ​​তার প্রথম মৃত্যুবার্ষিকীতে বাবার প্রতি শ্রদ্ধা জানাতে টুইটারে গিয়েছিলেন। তানহাজি অভিনেতা তার এবং তাঁর বাবার কালো-সাদা ছবিগুলির একটি মানসিক বার্তা সহ একটি মনসেজ ভাগ করে নিয়েছেন। “প্রিয় বাবা, আপনি চলে যাওয়ার এক বছর পরে। তবে, আমি আপনাকে আমার পাশে অনুভব করতে পারি – শান্ত, যত্নশীল, প্রতিরক্ষামূলক; আপনার উপস্থিতি চিরকাল আশ্বাস দেয়, “তিনি লিখেছিলেন।

 

 

ভেরু লাল বাদশাহ ও ইশকের মতো ৮০ টি ছবিতে কাজ করেছিলেন। তিনি ১৯৯৯ সালে নির্মিত হিন্দুস্তান কি কাসম ছবিটিও পরিচালনা করেছিলেন, এতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, অজয় ​​এবং মনীষা কৈরালা।