ময়নাতদন্ত সোমবার, ময়নাতদন্তের পর মুম্বইতেই করা হতে পারে শেষকৃত্য

0

সমাচার ডেস্ক:আজ হচ্ছে না ময়নাতদন্ত, শেষ কৃত্য সোমবার ।হঠাৎ এই ধরনের পদক্ষেপ কেন নিতে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত রাজপুত ? প্রশ্নটা সবার মনে । যদিও ঘর থেকে এখনও কোনওরকম সুইসাইড নোট পাওয়া যায়নি।তাই শেষ ভরসা এখন ময়নাতদন্তের রিপোর্ট। ইতিমধ্যেই ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ।

তবে আজ হচ্ছে না ময়নাতদন্ত, সোমবার ময়নাতদন্তের পর মুম্বইতেই করা হতে পারে শেষকৃত্য। ইতিমধ্যেই সুশান্তের বোন পৌঁছে গিয়েছেন মুম্বইয়ের আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে। এখানেই সুশান্তের মৃত দেহটি রাখা হয়েছে। আগামী কাল পাটনা থেকে মুম্বই যাচ্ছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। তবে ছেলের মৃত্যুর খবর শুনে গুরুতর অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণ কুমার সিং।

উল্লেখ্য,খুব কম বয়সে মাকে ফিরিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ২০০২ সালে তার মায়ের মৃত্যু হয়েছে ।সেই সময় ক্লাস ১২ ছিলেন সুশান্ত সিং রাজপুত।বাব মায়ের এক মাত্র ছেলে সুশান্ত রাজপুত, তার ৪ দিদি রয়েছে।সুশান্তের মৃত্যুর খবর শুনে হতবাক হয়ে যান পরিবারের সদস্যরা ‌। পরিবার সূত্রে জানা গেছে ৩-৪ মাস আগে গ্রামের বাড়িতে এসেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

সূত্রের খবর অনুযায়ী ,বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে শোক বার্তা ।সিনেমা জগতে ‘কাই পো চে’ দিয়ে পা রাখেন তিনি । তারপর ‘ছিছোড়ে’, ‘রবতা’, ‘কেদারনাথ’ ছবি দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে । তারপর বেচারা , মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।ব্যোমকেশ বক্সীর মতো ব্লকব্লাস্টারের নায়ক ছিলেন সুশান্ত।