সাম্প্রদায়িক হিংসা ছড়িয়েছে অর্ণব গোস্বামী!, FIR দায়ের

0

 

সমাচার ডেস্ক: বিতর্ক যেন শেষ হচ্ছে না,এবার ফের সাম্প্রদায়িক দ্বন্দ্ব ছড়ানোর অভিযোগে অর্ণব গোস্বামীর। কিছু দিন আগেই তার বিরুদ্ধে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর মানহানির অভিযোগে ১৬টি অভিযোগ দায়ের হয়েছিল। এবার নতুন করে সাম্প্রদায়িক দ্বন্দ্ব ছড়ানোর জন্য মামলা রুজু করা হয়েছে । থানায় এফআইআর এ বলা হয়েছে গত মাসের মুম্বইয়ে সাম্প্রদায়িক হিংসা ছড়িয়েছেন অর্ণব। এই ঘটনার পূর্নাঙ্গ তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ ।

শনিবার অর্ণব গোস্বামীর বিরুদ্ধে পাইধনি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । দক্ষিণ মুম্বাইয়ের রাজা এডুকেশনাল ওয়েলফেয়ার সোসাইটির সচিব তথা নাল বাজারের বাসিন্দা ইরফান আবুবাকর শেখ সাম্প্রদায়িক দ্বন্দ্ব ছড়ানোর অভিযোগে মামলা রুজু করেছেন । তার দাবি , রিপাবলিক টিভি মুসলিমদের কাঠগড়ায় তুলেছিলেন ,গত ১৪ এপ্রিল পরিযায়ী শ্রমিকরা মুম্বইয়ের বান্দ্রা রেল স্টেশনের কাছে ভিড় জমিয়ে যে বিক্ষোভ দেখিয়েছিলেন তার জন্য মুসলিম সম্প্রদায়কে দায়ি করেছেন অর্ণব গোস্বামী।ওই ঘটনার জন্য বান্দ্রার একটি মসজিদকে দায়ি করা হয়।

আপনাদের জানিয়ে রাখি,দেশজুড়ে লকডাউন থাকার জন্য অনেক পরিযায়ী শ্রমিক আটকে পরেছিল ।তাই গত ১৪ এপ্রিল বাড়িতে ফেরার জন্য বান্দ্রা স্টেশনের কাছে বিক্ষোভ দেখিয়েছিলেন । সেই দৃশ্য আতঙ্ক সৃষ্টি করেছিল গোটা দেশের মধ্যে । তারপর ২৯ এপ্রিল রিপাবলিক টিভির চ্যানেলটিতে সেদিনের ফুটেজই ফের তুলে ধরে মুসলিম সম্প্রদায়কে একহাত নেন অর্ণব গোস্বামী ।এই ঘটনার জন্য বান্দ্রার একটি মসজিদের দিকে আঙ্গুল তুলে ছিলেন এই সাংবাদিক ।