করোনা হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবো , মন্তব্যের পর করোনায় আক্রান্ত অনুপম হাজরা !

0

সমাচার ডেস্কঃ- করোনা হলে মমতা বন্ধোপাধ্যায় কে জরিয়ে ধরব , ২৪ ঘন্টায় আগে এমন বিতর্কিত মন্তব্য করেন‌ সদ্য বিজেপির সর্বভারতীয় সম্পাদকের দায়িত্বে আসা অনুপম হাজরা । এখন তিনি নিজেই করোনা আক্রান্ত হলেন । করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই সোশ্যাল মিডিয়া পোস্ট করে জানিয়েছেন , জানিয়েছেন বাড়িতে কোয়ারান্টাইনে থাকার কথা ।

 

 

 

 ২৪ ঘন্টা আগে রাজ্য মুখ্যমন্ত্রীকে নিয়ে অশ্লিল কথার প্রয়োগ করেন । রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় অনুপম হাজরার নামে এফআইআর দায় হয়েছে । এফআইআর পরিপ্রেক্ষিতে অনুপম ফেসবুকেই পাল্টা হুমকি দেন , কয়েক মাস যাক, মুখ্যমন্ত্রীকে এফআইআরের মাশুল দিতে হবে সুদে আসলে ।

 

 

 

২৭ সেপ্টেম্বর ( রবিবার ) বারুইপুরের এক সভায় আয়োজন করেন অনুপম হাজরা । চলে বিশাল এক বাইক মিছিল । এখনে তিনি ও বিজেপির বহু কর্মীরা কোভিড নিয়ম মানেননি বলে অভিযোগ উঠে । তিনি মুখে মাস্ক পেড়েন নি ও দূরত্ব বিধি বলা বাহুল্য । এই দেখে বিজেপি নেতাকে সাংবাদিকরা প্রশ্ন করেন, কেন তিনি ও তাঁর দলীয় কর্মীরা মাস্ক পরেননি? জবাবে অনুপম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অশ্লিল বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেতা অনুপম হাজরা ।

If not, I will hug Mamata Banerjee.
Anupama hazra hug Mamata Banerjee, now Anupam Hazra affected by Corona after the comment!

বক্তব্য আরো বলেন, ‘ রাজ্যে করোনা থেকে আমাদের বড়ো শত্রু মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে লড়াই করছি । এখনো পর্যন্ত আমরা করোনা আক্রান্ত হয়নি , সেহেতু আমাদের আর করোনা ছুঁতেও পারবে না । রাজ্যের বড়ো শত্রু মমতা ও করোনা কাউকেউ আমরা ভয় পাই না । করোনা হলে আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবো । এই মন্তব্যের পরেই করোনা আক্রান্ত হলেন রাজ্য বিজেপি সদ্য বিজেপির সর্বভারতীয় সম্পাদকের দায়িত্বে আসা অনুপম হাজরা ।