আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবু মা শুভশ্রী,

0

সমাচার ডেস্ক:স্বয়ং রাজ ও তার পরিবার করোনা র কবলে পড়েছিলো।করণার কবলে পরে কয়েকদিণ আগেই নিজের বাবাকে হারিয়েছে।তবুও নতুন অতিথিকে স্বাগত জানাতে বিষাদ সামলে হাসিমুখে ঘুরে দাঁড়ানোর লড়াই চালিয়ে যাচ্ছেন রাজ-শুভশ্রী।

 

View this post on Instagram

 

After long time 🤰 🚘 😍❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on Sep 10, 2020 at 3:01am PDT

বৃহস্পতিবার হাসি মুখে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করলেন রাজ। সদ্যই রাজ চক্রবর্তীর পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ, হাসপাতালে ভর্তি রাজের বাবাও তাদের ছেরে পরলোক গমন করেছেন গত মাসেই। বিষাদ পর্ব শেষে হাসি মুখে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন রাজ-শুভশ্রী।

আরবানা ফ্ল্যাটের নীচে এসইউভির গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুললেন শুভশ্রী ও রাজ। সঙ্গে দিলেনর জারে ভাগ্নি সৃষ্টি পাণ্ডেও। এদিন সুতির লাল ড্রেসে পাওয়া গেল শুভশ্রীকে। ছবির ক্যাপশনে রাজ লেখেন, ‘অনেক দিন পরে…’ (ছবি-ইনস্টাগ্রাম)

 

View this post on Instagram

 

After long time 🤰 🚘 😍❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on Sep 10, 2020 at 3:01am PDT

সদ্যই এক বিজ্ঞাপনী শ্যুটে একসঙ্গে দেখা গেছে টলিউডের এই চর্চিত জুটিকে। ক্যামেরার সামনে জুটিতে তাক লাগিয়েছেন রাজ-শুভশ্রী।নতুন অতিথির অপেক্ষাতেই দু চোখ মেলে রয়েছেন শুভশ্রী ও রাজ।সেপ্টেম্বরেই মা হওয়ার কথা শুভশ্রীর।নায়িকার মেটারনিটি স্টাইল রীতিমতো মুগ্ধ করছে অনুরাগীদের।

 

View this post on Instagram

 

Our first ad together as a couple for @bergerpaintsindia in collaboration with @svfbrands . Super excited about this. #BergerBreatheEasy #GharKaSanitizer

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on Sep 4, 2020 at 11:51pm PDT

রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক।

এমনতিতে ছেলে-মেয়ের মধ্যে কোনও তফাত নেই রাজের পরিবারে, কিন্তু পরিচালকের ভীষণ ইচ্ছা কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর মেয়ে হবে একদম শুভশ্রীর মতো। এখন শুধু প্রহর গোনা চলছে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। ( (ছবি-ইনস্টাগ্রাম)