আমফানের দাপট , ভেঙে পড়েছে অভিনেতা অঙ্কুশের বাড়ি , দেখুন সেই ছবি !

0

সমাচার ডেস্কঃ- আমফানের দাপট পুরো দক্ষিণবঙ্গ ধ্বংসস্তূপে পরিণত হয়েছে । কলকাতা সহ বিভিন্ন জেলা প্রায় শেষ ।   মোট ২২২ মিমি বৃষ্টিপাত হয়েছে মহানগরীতে । দমদমে হাওয়ার গতিবেগ ছিল সর্বোচ্চ ১৩৩ কিমি প্রতি ঘণ্টায় ।

ভয়ঙ্কর এই ঝড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরার বাড়িও । ভেঙে পড়েছে বাথরুমের ছাদ । বাথরুমের ফলস শিলিং খুলে ঝুলছে গিজারের উপর । সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা অঙ্কুশ । 

খুব পরিস্থিতি খারাপ দক্ষিণবঙ্গে। এরকম পরিস্থিতির জন্য কেউ তৈরী ছিল না ।দক্ষিণবঙ্গ ৯৯.৯৯ শতাংশ শেষ হয়ে গিয়েছে ।যে সব যায়গায় হওয়ার কথা ছিল সেটা ছাড়াও অন্যান্য জেলাতেও পড়েছে।

আমফান মোকাবেলায় প্রস্তুত রাজ্য সরকার । মোকাবেলায় জাতীয় বিপর্যয় মোকাবিলার ১৯ দল রয়েছে দক্ষিণ ২৪ পরগনায় ৬ টি, কলকাতা ৪ টি,পূর্ব মেদিনীপুরে ৪টি,উত্তর ২৪ পরগনায় ৩ টি দল মোতায়েন করা হয়েছে। হুগলি ও হাওড়ায় একটি করে দল রয়েছে। এমনটাই জানিয়েছেন এনডিআরএফ-এর কমান্ডান্ট নিশীথ উপাধ্যায়

১৯৯৯ এর কথা মনে করিয়ে দিয়ে বাংলার দিকে ধেয়ে আসছে সুপার ঘূর্ণিঝড় আমফান ।রাজ্যের ৭ জেলায় প্রভাব পড়বে আমফানের ।কলকাতা, হাওড়া, হুগলি, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা।ঘূর্ণিঝড় মোকাবেলায় কন্ট্রোলরুম ফোন নম্বর হলো, ২২১৪৩৫২৬/১৯৯৫ এছাড়াও টোল ফ্রি নাম্বার ১০৭০ এই নম্বরে যোগাযোগ করতে পারবেন।