দুর্গাপূজোর আগেই রাজ্য সফরে অমিত শাহ , ষষ্ঠীতে বাঙালির উদ্দেশ্যে মোদির বার্তা

0

সমাচার ডেস্কঃ- পুজোয় রমরমা ভোটের প্রচার । রাজ্য শাসিত দল ও বিরোধী দলে সকলেই এই দুর্গাপূজাকে ভোটের প্রচারে ব্যবহার যগ্য বলে মনে করছেন । ভোটের প্রচারে রাজ্য নানা প্রদক্ষেপ নিচ্ছে রাজ্য বিজেপি । নবান্ন চলো থেকে আরো নানা প্রদক্ষেপ চলছে , এবার পুজোয় বড়ো পদক্ষেপ রাজ্য বিজেপিতে , ভোটের মুখে দুর্গাপূজার আগেই রাজ্য আসবেন অমিত শাহ । পাশাপাশি বাঙালির উদ্দেশ্যে নরেন্দ্র মোদির বার্তা নিয়ে অনুরোধ করেছে রাজ্য বিজেপি ।

বাঙালির উদ্দেশ্য নরেন্দ্র মোদির বার্তা নিয়ে রাজ্য বিজেপি জানিয়েছেন , “আমরা নরেন্দ্র মোদিকে ষষ্ঠীর দিন বাঙালির উদ্দেশ্যে বার্তা দিতে অনুরোধ করছি। কারণ ওই দিনই ভগবান রাম অকালবোধন করেছিলেন দেবী। তারপর গিয়েছিলেন সীতা উদ্ধারে। এছাড়া ষষ্ঠীর অন্য তাৎপর্য রয়েছে। এই দিনই দেবীকে দৃষ্টিদান করা হয়।”

রাজ্য বিজেপিতে নবান্ন অভিযান পর ভোট প্রচার তুঙ্গে । এবার বাংলায় পুজোর আগেই অমিত শাহ’কে নিয়ে এক সভায় আয়োজন করছে বিজেপি নেতৃত্ব । সঙ্গে ষষ্ঠীতে নরেন্দ্র মোদীর ভার্চুয়াল সভা নিয়ে প্রচার তুঙ্গে । উওরবঙ্গেও সফর ও দক্ষিণ বঙ্গে সভা করবেন অমিত শাহ । এতে কর্মীদের মনোবল চাঙ্গা হবে । বিশেষ করে নবান্ন অভিযান নিয়ে তৃণমূলকে তাক লাগাতে এই কর্মসূচি ।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই বিষয়ে বলেছেন , পরিস্থিতি খতিয়ে দেখেই রাজ্য আসছেন অমিত শাহ । তিনি আগেও আসতেন , কিন্তু স্বাস্থ্য ঠিক না থাকায় তা সম্ভব হয়ে ওঠেনি । এখনো পরিস্হিতি ঠিক আছে । অমিত শাহের এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল ।