Ajker Rashifal:কেমন কাটবে বৃহস্পতিবারের সারাদিন? জেনে নিন আপনার রাশিফল (১৮ আগস্ট,২০২২)

0

Ajker Rashifal : রাশিচক্রে কোন দিকে ঘুরছে আপনার ভাগ্যচক্র ? আজ ১৮ আগস্ট (বৃহস্পতিবার) জেনে নিন আজকের রাশিফল

মেষ রাশিফল

আজ এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় বড় লাভ হতে পারে।ব্যবসায়িক অংশীদার জাহাজের বিষয়ে লাভ হবে।চাকরিতে পদ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।লাল ও হলুদ রং শুভ।

 বৃষ রাশিফল

আজ এই রাশির জাতিকাদের বিশেষ করে শিক্ষার্থীদের জন্য আজ সাফল্যের দিন। চাকরিতে আটকে থাকা টাকা আসতে পারে। আধ্যাত্মিকতার দিকে অগ্রসর হবে। কমলা ও লাল রং শুভ।

 মিথুন রাশিফল

আজ রাজনীতির জন্য অনুকূল। চাকরি পরিবর্তন সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত সাবধানে নিন। নতুন ব্যবসার দিকে অগ্রসর হতে পারেন। নীল এবং সবুজ শুভ রং।

 কর্কট রাশিফল

এই রাশি থেকে সূর্য দ্বিতীয়, বৃহস্পতি নবমে এবং চন্দ্র মনের কারক গ্রহ, যা আজ মেষ রাশিতে শুভ। গৃহস্থালির কাজে ব্যস্ত থাকবেন। সবুজ এবং সাদা শুভ রং।

 সিংহ রাশিফল

আজ এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে নতুন দায়িত্বে লাভবান হবেন। আজ কোনো ব্যবসায়িক পরিকল্পনা স্থগিত করা ঠিক হবে না। সবুজ ও আকাশী রং শুভ।

 কন্যা রাশিফল

আজ এই রাশির জাতক জাতিকাদের সূর্য দ্বাদশ লাভ দেবে।আজ রাজনীতিতে সাফল্য দেবে। হনুমান জিকে লাল ফুল অর্পণ করুন। নীল ও বেগুনি ভালো রং।

 তুলা রাশিফল

আজ এই রাশির জাতক জাতিকাদের চাকরি নিয়ে কিছুটা টেনশন হতে পারে।বড় ভাইয়ের সহযোগিতা পাবেন। সবুজ ও বেগুনি রং শুভ।

 বৃশ্চিক রাশিফল

সূর্য একাদশ ঘরে অবস্থান করে ব্যবসায় উন্নতি দেবে। চন্দ্র ষষ্ঠ এবং গুরু পঞ্চমে শুভ। রাজনীতিবিদদের জন্য আজ সাফল্যের দিন। সিংহ রাশির বন্ধুরা আজ আপনার জন্য সহায়ক। লাল এবং হলুদ শুভ রং।

 ধনু রাশিফল

চকরি ও ব্যবসায় অগ্রগতির খবর আসবে। ধর্মীয় ভ্রমণের ইঙ্গিতও রয়েছে। বেগুনি ও আকাশী রং শুভ।

 মকর রাশিফল

আজ এই রাশির জাতক জাতিকাদের কথাবার্তায় সতর্ক থাকতে হবে।শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি রয়েছে। রাজনীতিতে সাফল্য পাবেন। চাকরির কোনো সিদ্ধান্ত নিয়ে আপনি বিভ্রান্ত হবেন। সবুজ ও আকাশী রং শুভ।

 কুম্ভ রাশিফল

এই রাশি থেকে সূর্য সিংহ, চন্দ্র মেষ এবং শনি দ্বাদশে অবস্থান করছে। ব্যবসায় লাভ হবে। ব্যবসায় নতুন কাজ শুরু হবে। শুক্র ও শনি শুভ ফল দেবে।আত্মবিশ্বাস বাড়বে। সবুজ এবং নীল শুভ রং।

 মীন রাশিফল

এই রাশি থেকে সূর্য ষষ্ঠ এবং বৃহস্পতি এই রাশিতে শুভ। যেকোনো শিব মন্দির চত্বরে একটি বেল গাছ লাগান। চাকরিতে অগ্রগতি হবে। চন্দ্র শুভ। শুক্র ও চন্দ্রের স্থানান্তর ধর্মীয় যাত্রার ইঙ্গিত দিচ্ছে। হলুদ এবং সাদা শুভ রং।