সুশান্ত কঙ্গনার ওপর শিব সেনার দাদাগিরির পর কংগ্রেসের গুন্ডাগিরি ব্যাংক ম্যানেজার এর উপর!

0

সমাচার ডেস্ক: কঙ্গনা রানাওয়াত কে শিবসেনার বারবার দাদাগিরির কবলে পড়তে হয়েছে। আর তাকে এবার কটাক্ষ করলেন বিজেপি নেতা। নেতা রাম কদম শিবসেনা আর কংগ্রেসকে কটাক্ষ করে বলেন, ‘কঙ্গনার দফতর রাতারাতি কাপুরুষের মতো ভেঙে ফেলার পর শিব সেনার কর্মীরা পরের দিন প্রাক্তন নেভি অফিসারকে ধরে মারধর করে।”অন্যদিকে রাজ্যপালের শরণাপন্ন হয়েছেন কঙ্গনা। তিনি তার মনের কথা প্রকাশ করেন তাকে।

রাজ্যপালের সাথে হওয়ার সাক্ষাতের বিশয়ে কঙ্গনা জানান, ‘আমি রাজ্যপাল কোশিয়ারির সাথে সাক্ষাৎ করি আর ওনাকে আমার সাথে ঘটে যাওয়া অন্যায় গুলো বলি। কঙ্গনা বলেন, আশা করছি আমি সঠিক বিচার পাবো। আমি সৌভাগ্যবতী যে রাজ্যপাল আমাকে নিজের মেয়ের মতো দেখেন।”

এই ঘটনাগুলোর অন্তরালে আরো একটি ঘটনা নাড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র সরকারের শুধু শিবসেনা নয় কংগ্রেসিদের গুন্ডাগিরি সামনে এসেছে বলে অভিযোগ।

কংগ্রেসিরা ব্যাঙ্কের ম্যানেজারের সাথে মারধর করায় অভিযুক্ত। এই ঘটনা মহারাষ্ট্রের বুলঢানার। SP জানান, এই ঘটনা এক সপ্তাহ আগের। সেই সময় ব্যাঙ্ক ম্যানেজার অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন না। তার মনে এক প্রকার ভয় কাজ করছিল রাজনীতির কিন্তু এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর উনি অভিযোগ দায়ের করেন।

এরপরই নড়েচড়ে বসে প্রশাসন ।কিন্তু প্রশ্ন হচ্ছে যেখানে মহারাষ্ট্র সরকার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত কে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছিল সেখানে এই তদন্ত কতটা বেগ পাবে তা প্রশ্ন চিহ্ন? পুলিশ এই মামলায় তদন্ত করছে।