কৃষক সাজার পর কি ফুটপাত বাসী সাজবেন? যত্ত তামাশা! সালমানকে কটাক্ষ বিজেপি নেতা অনুপমের

0

বিনোদন ডেস্ক: বলিউডের বিখ্যাত সলমন খান নাকি মাঠে চাষ করছেন। চাষ করার কারণে তার গোটা শরীরে লেগে গেছে কাদা-মাটি। সালমানের এরকম ছবিই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল সাইটে। সালমানের ভক্তরা এই ছবি দেখার পর সালমানের প্রশংসায় পঞ্চমুখ হলেও নেটিজেনদের অনেকেই কিন্তু সালমানকে এই ছবি নিয়ে কদর্য ভাষায় আক্রমণ করেছেন।

বিজেপি নেতা অনুপম হাজরা ও এবার সালমানের ছবি নিয়ে সালমানকে কথা শোনালেন-“সোশ্যাল মিডিয়াতে দেখলাম সালমান খান গায়ে হাতে পায়ে মাটি মেখে কৃষক সেজেছেন !যত্ত তামাশা!”

উল্লেখ্য বলিউডের সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সালমান খানের গুড ইমেজে ধাক্কা লেগেছে। বিহারের মুজাফফরপুরে সালমানের নামে মামলাও দায়ের হয়েছে। বান্দ্রা থানার পুলিশ সূত্রে খবর এ বলা হয়েছে সুশান্ত মৃত্যুর তদন্তে ভাইজান কে তারা ডাকবে না। অন্যদিকে ভাইজান কে নিয়ে উত্তরোত্তর নেটিজেনদের ক্ষোভ বৃদ্ধি পেয়েই চলেছে।

একাংশের অভিযোগ সালমান খান ই সুশান্তকে বলিউড জগতে কোণঠাসা করে দিয়েছিলেন। বিজেপি নেতা নেত্রীরা যেমন রূপা গাঙ্গুলী, মনোজ তিওয়ারি, সুব্রহ্মণম স্বামী এনারা সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছেন।

এরপর অনুপম হাজরা সলমনের ছবি নিয়ে মশকরা ও করলেন। কিছুদিন আগেই ক্ষেতে বসে কাদা মাটি মেখে কৃষক সেজে ছবি তুলেছিলেন সালমান খান যেটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

সালমানকে আক্রমণ করে বিজেপির অনুপম হাজরা বলেন-” সুশান্ত সিং রাজপুত এর খুনের নেপথ্যে পরোক্ষ

বা প্রত্যক্ষভাবে সালমান খানের ঘৃন্য নিন্দনীয় ভূমিকা জানার আগে অবধি আমি সালমান খানকে পছন্দ করতাম। কিন্তু ইদানিং অসহ্য লাগে।দেখলাম সালমান খান গায়ে হাতে পায়ে মাটি মেখে কৃষক সেজেছেন। যত তামাশা! আশাকরি একদিন ফুটপাতবাসী ও সাজবেন।

মানে রাতে যারা ফুটপাতে শুয়ে থাকেন। ঠিকঠাক দিনক্ষণও ফুটপাতবাসী সাজা জায়গাটা জেনে নিতে পারলে বাকিটা বুঝে নেওয়া যাবে।”