অভিনেতা সুশান্তকে খুন করেছে দাউদ ইব্রাহিমের লোক,বিস্ফোরক দাবি প্রাক্তন RAW অফিসারের

0

বিনোদন ডেস্ক: কিছু দিন আগেই রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মুম্বাই পুলিশর প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত।তবে চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসার এন কে সুদের। সাম্প্রতিক নিজের ইউটিউব চ্যানেল একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন , অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে। তাকে দাউদ ইব্রাহিমের লোক খুন করেছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা নিয়ে আন্ডারওয়ার্ল্ডে যোগের সন্দেহ প্রকাশ করেছেন এই প্রাক্তন র অফিসার। তার দাবি ,ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও কিন্তু এখনও মুম্বাই তার হাতে রয়েছে। অর্থ বলে ও পেশিবল এমনকি উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগতে রাজ করছে।

সুশান্তের মৃত্যুর জন্য দাউদের উপর জোরাল সম্ভাবনা রয়েছে।এই অফিসারের কথা অনুযায়ী, গত কয়েক মাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য সুশান্ত প্রায় ৫০ বার সিম কার্ড বদলেছিলেন। কেউ তাঁকে খুন করে ফেলতে পারে । এই আশঙ্কা নিয়ে অভিনেতা গাড়িতে ঘুমোতেন এমনটাই দাবি করেছেন।

সুশান্তকে খুন করতে ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে। এমনকি অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া হয় । এমনকি ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে।