চিকিৎসক ও নার্সদের জন্য পিপিই দিলেন অভিনেতা অর্জুন রামপাল

0

বিনোদন ডেস্ক: বিশ্বজুড়ে মহামারীর আকার ধারণ করেছে চীনের প্রাণঘাতী করোনা ভাইরাস। বিশ্বজুড়ে এই ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৭,১৮,৬৯৯ জন, এই পর্যন্ত সুস্থ হয়েছে ৭,৪৫,৬২০ জন , মৃত্যু হয়েছে ১,৯০,৬৫৪ জনের । (২৩ এপ্রিল তথ্য অনুযায়ী )

আর এই বিপদের সময় সবাইকে সাহায্য করার জন্য আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই অনেকেই করোনা মোকাবেলায় সরকারকে পাশে দাঁড়িয়ে । এবার অভিনেতা ও প্রযোজক অর্জুন রামপাল চিকিৎসক ও নার্সদের জন্য হাসপাতালগুলোতে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) সরবরাহ করেছেন।

সাম্প্রতি, একাধিক বলিউড তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। অক্ষয় কুমার, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, কার্তিক আরিয়ান, ভিকি কুশল অনেকেই সাহায্য করেছেন ।

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

I request all of you to help here. The real hero’s out there, (the doctors and nurses), the PPE. their health is in jeopardy daily, looking after ours, As unfortunately they are not equipped with the armour they need, making them sick by the corona virus. If each one of you can donate just 1 uniform for these brave hearts, it will keep your soldiers safe and healthy. Please please be generous, they need this and we will get it to them. It’s Rs. 1200 for the best suits for them, Below are the details Acc name MediQ Lifesciences Acc no 50200047998462 Ifsc code HDFC0000047 Account type Current ac Orlem, malad west branch#fightagainstcorona @doc.dd @darshan2609 #stayhome #staysafe

-এ Arjun (@rampal72) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে