এক্কেবারে বলিউডের গল্পের মত! বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে তোপ দাগলেন অভিনেত্রী তপসি

0

বিনোদন ডেস্ক: আজ (শুক্রবার) সকালে পুলিশি এনকাউন্টারে খতম কানপুরের কুখ্যাত ডন বিকাশ দুবে। তবে এই এনকাউন্টার নিয়ে তোপ লাগলেন দক্ষিণী অভিনেত্রী তাপসি। নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে বিকাশ দুবের মৃত্যুর নিয়ে একটি পোস্ট করেছেন তিনি । সেখানে তিনি বলেন, বিকাশ দুবের মৃত্যু মানতে পারছেনা তিনি। এবং তিনি আরও বলেন,বলিউডে ছবির গল্প বাস্তব থেকে অনেক দূরে, বিকাশ দবের অনকাউন্টার এক প্রকার বলিউডের গল্পের মত।

তবে শুধু এই অভিনেত্রী নয় বিকাশ দুবের এনকাউন্টার কে নাট্কীয় বলে আখ্যা দিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী থেকে অখিলেশ যাদব । কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী এই এনকাউন্টার নিয়ে বলেছেন, বিকাশ দুবে তো খতম কিন্তু মদতদানকারীদের কী হবে ?

উল্লেখ্য,উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের এই গাড়ি উল্টে যায়। ঘটনাটি ঘটেছে সকাল ৬.৩০ মিনিটে । উল্টে যাওয়া গাড়ির তলা থেকে বেরিয়ে সুযোগ বুঝে সে পালানোর চেষ্টা করে।তখন পুলিশের সঙ্গে শুরু হয় তার গুলি বিনিময়। সূত্রের খবর অনুযায়ী, তার কোমরে গুলি লেগেছিল।

 

সূত্রে খবর অনুযায়ী,তার স্ত্রী রীচা দুবে ও ছেলেকে আগেই গ্রেফতার করা হয়েছে পুলিশ। সূত্রে খবর অনুযায়ী , পুলিশের কাছে গ্রেফতার হয়ে বিকাশ দুবে কেঁদে কেঁদে বলে, আমি মহাকালের মন্দিরে গিয়ে কাঁদতে কাঁদতে অপরাধের ক্ষমা প্রার্থনা করেছে সে