আমির খানের তুরস্ক প্রেম চোখে পড়লো না! মোদির ময়ূর প্রেম কে চরম সমালোচনা নুসরাতের

0

সমাচার ডেস্ক: রাজনীতির মঞ্চে কখন যে কি ঘটবে তা কেউ বলতে পারে না। তবে বিতরকের অবসান হবে না তা যে যুগ যুগ ধরে চলবে তার নরেন্দ্র মোদি রাহুল গান্ধী হোক। তা বেশ ভালই বোঝা যায় টুইটার বা সোশ্যাল মিডিয়ার পোস্ট গুলো দেখে । আর সেরকমই এবার এক পোস্ট উঠে আসলো নুসরাত জাহান এর পক্ষ থেকে। তিনি অবশ্য বরাবরই বিতর্কে শীর্ষবিন্দুতে থাকেন । আর তিনি সেই সময় যখন মন্তব্য করলেন।

শেষে আর একটি বিষয়ের প্রশ্ন উঠে আসে তিনি যেহেতু ফিল্মি দুনিয়ার মানুষ আমির খান প্রসঙ্গে যখন বিতর্কে ঝড় উঠেছিল আমির খান যখন তুরস্ক সফরে গিয়ে তুরস্ক প্রেমে মত্ত ছিলেন তখন ভারত প্রেমীরা তার সেই বিষয়টিকে ভালো চোখে দেখেননি। তখন নুসরাত জাহান কি কোন মন্তব্য করেছিলেন? আর এবারও তিনি বিতর্ক ছুড়ে দিলেন নরেন্দ্র মোদিকে।

কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনের প্রাঙ্গনে ময়ূরদের খাওয়ানোর ভিডিও প্রকাশ‍্যে এসেছিল নরেন্দ্র মোদী। সেখানে ময়ূর দের সাথে খুনসুটি করা তাদের খাওয়ানো এবং তাদের সাথে কিছুটা সময় কাটানোর ছবি উঠে আসে ।

যা কিন্তু সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় এবং প্রশংসা যেমন কুড়িয়েছে শুভাকাঙ্ক্ষীদের নেটিজেনদের সমালোচনা হয়েছে কোন কোন প্রান্ত থেকে ।আর এবার সেই ময়ূর নিয়ে মুখ খুললেন নুসরাত জাহান। সেই প্রসঙ্গ তুলেই এবার মোদীকে বিঁধলেন নুসরত।

টুইটে তিনি লেখেন, ‘নরেন্দ্র মোদীজি যখন ময়ূরদের সঙ্গে ভিডিও তুলতে ব‍্যস্ত ছিলেন, দেশের বেকারত্বের হার তখন ক্রমশ উর্দ্ধমুখী হচ্ছিল। শুধুমাত্র রাজনৈতিক অনুপ্রেরণামূলক ভিডিও না করে দেশের মানুষকে দেওয়া ২ কোটি কর্মসংস্থানের প্রতিজ্ঞাটাও রাখা উচিত।’