দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিয়ে এই অভিনেত্রীর সঙ্গে তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান

0

সমাচার ডেস্ক: আমির খান ও কিরণ রাওয়ের হঠাৎ করে বিবাহ বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ।গুঞ্জন ছিল আমির খান ও ফাতিমা সানা শেখের মধ্যে সম্পর্ক রয়েছে। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া দৌলতে খবর,তৃতীয়বারের মতো বিয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির খান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন আলোচনার শেষ নেই, #Aamirhan টুইটারেও ট্রেন্ড করছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আমির খান তার সঙ্গে ছবিতে কাজ করা একজন অভিনেতাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন।অভিনেতা তার পরবর্তী ছবি লাল সিং চাড্ডা(‘Laal Singh Chaddha’) মুক্তির অপেক্ষায় রয়েছেন।কারণ ছবিটি মুক্তির সময় কোনও বিতর্ক চান না আমির খান। এই কারণেই লাল সিং চাড্ডা মুক্তির পর বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

আপনাদের জানিয়ে রাখি, চলতি বছরের আগস্টে আমির খান ঘোষণা করেছিলেন যে তিনি এবং স্ত্রী কিরণ রাও বিবাহবিচ্ছেদ করছেন।কিরণ ছিল আমিরের দ্বিতীয় স্ত্রী এবং চলচ্চিত্র প্রযোজক।২০০৫ সালের ডিসেম্বরে দুজনেই বিয়ে করেন। দুজনের একটি ছেলে রয়েছে। একই সঙ্গে আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত থেকে দুই সন্তান রয়েছে।

আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা-এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ছবিটি ১৪ এপ্রিল, ২০২২-এ মুক্তি পেতে যাচ্ছে। লাল সিং চাড্ডা যৌথভাবে প্রযোজনা করছেন আমির খান ও কিরণ রাও।