ওয়েব ডেস্ক: হায়দ্রাবাদের ধর্ষণকারীদের বিচারের জন্য গঠিত হবে বিশেষ আদালত । সূত্রের খবর মেহেবুবনগর জেলা আদালতে গঠিত হবে এই বিশেষ আদালত। বুধবার তেলাঙ্গানা হাইকোর্টের প্রস্তাবে বিশেষ আদালত নির্দেশ দিয়েছে তেলাঙ্গানা সরকার৷ হায়দ্রাবাদের ধর্ষণকারীদের বিশেষ আদালতের জন্য রেজিস্ট্রার-জেনেরাল প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন ৷

বৃহস্পতিবার হায়দ্রাবাদের উপকণ্ঠে ২৬ বছর বয়সী ভেটেরিনারি ডাক্তারকে ধর্ষণ ও হত্যার অভিযোগে হায়দ্রাবাদ পুলিশ চার জনকে শুক্রবার গ্রেপ্তার করেছে। শাদনগর পুলিশ সীমান্তের চাটনপালি গ্রামের আউটার রিং রোডের (ওআরআর) আন্ডারপাসে মাধুরী রেড্ডির (নাম পরিবর্তিত) মৃত দেহ পাওয়া যায়। এর একদিন পর অভিযুক্তদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। শুক্রবার সন্ধ্যায় হায়দ্রাবাদ পুলিশ এক সংবাদ সম্মেলন করে গ্রেপ্তার হওয়া চারজনের বিবরণ প্রকাশ করে।

অভিযুক্তরা হল জল্লু শিবা (২০), জল্লু নবীন (২০), মহম্মদ আরিফ (২৬) এবং চিন্তাকুণ্ড চন্নাটকভুলু (২০)। চারজনই স্থানীয় নারায়ণপেট জেলার বাসিন্দা। চারজনই ট্রাক কর্মী।

দেশ জুড়ে এই ঘটনার বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। দোষীদের অবিলম্বে ফাঁসির দাবি করছেন সেলিব্রিটি থেকে আমজনতা।