এক মহিলাকে হাওয়াতে লোফালুফি করছে ৪০০ পাকিস্তানি,কাপড় ছিঁড়ে পালন করছে স্বাধীনতা দিবস

0

সমাচার ডেস্ক:কিভাবে স্বাধীনতা দিবস উদযাপন করা হয় তা পাকিস্তানের জনগণ জানেন না! কারণ পাকিস্তানের কিছু উগ্র এবং অসামাজিক তাদের নিষ্ঠুরতার জন্য পরিচিত তারা একজন নারীর সম্মানকে উড়িয়ে দিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছে।পাকিস্তানে টিক-টক ভিডিও বানানোর সময় এক নারীকে অপমান করেছে ৩০০-৪০০ জন।

রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি সেখানে দেখা যাচ্ছে, টিকটোক ভিডিও বানানো এক মহিলাকে অসামাজিক উপাদান দ্বারা লাঞ্ছিত করা হচ্ছে এবং এমনকি তার কাপড়ও ছিঁড়ে ফেলা হয়েছিল। সবাই মিলে তাঁর জামাকাপড় ছিঁড়ে প্রবল ধাক্কাধাক্কি শুরু করে।

মহিলার অভিযোগ, তাকে মারধর করা ছাড়াও ৪০০ জন লোক তাকে বেশ কয়েকবার হাওয়ায় লোফালুফি করা করেছে এবং তার সম্মান উড়িয়ে দেয়। এই ঘটনায় মহিলা লাহোরের লরি আড্ডা থানায় একটি মামলা দায়ের করেছেন। মহিলাটি বলেছিলেন যে তিনি স্বাধীনতা দিবসের দিন মিনার-ই-শরীফের কাছে তার ৬ সঙ্গীদের সাথে একটি ভিডিও তৈরি করছিলেন এবং সেই সময় এই দুর্ঘটনাটি ঘটেছিল।

তিনি আরও বলেন, তাঁর স্মার্টফোন, নগদ ১৫ হাজার টাকা(পাকিস্তানের মুদ্রায়), কানের দুল, আংটি কেড়ে নেওয়া হয়। তাঁকে ও তাঁর সঙ্গীদের হাওয়ায় লোফালুফি করা হয় বলে জানিয়েছেন তিনি।