ভারতীয় সেনাবাহিনীর গুলিতে ঝাঁঝরা ৩ জঙ্গি, নিহত এক মহিলা!

0

সমাচার ডেস্ক: জঙ্গি ও সেনাদের মধ্যে লড়াই খতম তিন জঙ্গি ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের শ্রীনগরের বাতামালু এলাকায়। এই সংঘর্ষে সিআরপিএফের এক ডেপুটি কমান্ডান্ট পদমর্যাদার অফিসার সহ ২ জন ও একজন স্থানীয় বাসিন্দার মৃত্যু হয়েছে।

গোপন সূত্রে জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে জানা গেলে ভোররাত আড়াইটে নাগাদ বাতামালু এলাকায় ফিরদৌসাবাদ এলাকা ঘিরে ফেলে সেখানে তল্লাশি-অভিযান চালায় যৌথবাহিনী।

জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে, বাহিনী দেখেই এলোপাথারি গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় বাহিনীও। দুপক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলির লড়াই হয়। ঘটনাস্থলেই খতম হয় তিন জঙ্গি।

গুলি বর্ষণের মারা যান ওই গ্রামের এক বাসিন্দা। মহিলার নাম কৌসর রিয়াজ বলে জানা গিয়েছে। এর পাশাপাশি, এক ডেপুটি কমান্ডান্ট পদমর্যাদার অফিসার সহ ২ সিআরপি জওয়ান আহত হন। আহতদের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

চলতি বছর শ্রীনগরে মোট ৪টে এনকাউন্টার হল। এর আগে নাওয়াকাদাল, জুনিমার ও মালাবাগ এলাকায় সেনা-জঙ্গি সংঘর্ষ হয়েছিল।আর অন্যদিকে নিয়ন্ত্রণরেখা বরাবর পুঞ্চ জেলার বালাকোট ও মেন্ধর সেক্টরে আজ ভোর থেকেই সংঘর্ষবিরতি চুক্তি ভেঙে গোলাগুলি বর্ষণ শুরু করেছে পাক বাহিনী।