বিজেপিতে যোগ দিতে আসা ২০০ জন ফিরিয়ে দিলেন বাবুল, উল্লসিত কর্মীরা

ডেস্ক রিপোর্টারঃ তৃণমূল ছেড়ে আসা নেতা কর্মী জনপ্রতিনিধিদের প্রায় প্রতিদিনই দলে যোগদান করাতে ব্যাস্ত বিজেপির নেতৃত্ব। কিন্তু অন্য পথে হাঁটলেন বিজেপির মন্ত্রী  বাবুল সুপ্রিয়। যোগদান করতে আসা শ-দুয়েক তৃণমূল কর্মীকে ফিরিয়ে দিলেন তিনি। পরামর্শ দিলেন, মনটা বিজেপির মতো তৈরি করুন, তাহলেই হবে।



বাবুল সুপ্রিয় জানান,  সুখের দিনে যে কেউ এসে পার্টিতে ভিড় করুক তিনি তা চান না। আসানসোলে দলীয় এক কর্মসূচিতে অংশ নিয়ে দলের কর্মীদের উদ্দ্যেশে বলেন, “যদি আমি সবার হাতে ঝান্ডা ধরিয়ে দিই, তবে আপনাদের এতদিনের লড়াই বৃথা যাবে।” বাবুলের এই মন্তব্য মন জয় করে নেয় উপস্থিত বিজেপি কর্মী-সমর্থকদের।



এদিন আসানসোলের জামুরিয়ায় এক অনুষ্ঠানে বিজেপি নেতা লক্ষ্মণ বাউরির হাত ধরে ২০০ জন তৃণমূল ও সিপিএমকর্মী বিজেপিতে যোগদান করতে আসেন। বাবুল সুপ্রিয় তাঁদের উদ্দেশ্যে বলেন, পার্টিতে যোগদানের আগে মনটাকে বিজেপির মতো করুন।


গোটা রাজ্য জুড়ে তৃণমূল থেকেব বিজেপিতে যোগদানের হিরিক শুরু হয়ে গিয়েছে। তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম বিজেপিতে যোগদানের পর বাংলা জুড়ে বিজেপি কর্মী সমর্থকরা প্রতিবাদ জানায়, সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় দেখে বিজেপি নেতৃত্ব পর্যন্ত উদ্বিগ্ন হয়ে ওঠে। জেলায় জেলায় তৃণমূলের পঞ্চায়েত প্রধান যোগদান নিয়েও প্রশ্ন উঠতে শুরু হয়েছে। এদিন কোচবিহারে বিজেপি কার্যালয়ে এভাবে যোগদান করানোর বিরুদ্ধে সোচ্চার হন। সেখানে বাবুল সুপ্রিয়ের এই ভূমিকা গোটা রাজ্যের বিজেপি কর্মীদের মধ্যে সারা পড়বে বলে মনে করা হচ্ছে।