হিমেশ রেশমিয়া রোজ বাড়ির পাশে বালি ফেলতে আসেন,জানলা দিয়ে উঁকি মেরে আমায় দেখেন : রানু মন্ডল

0

সমাচার ডেস্ক : লকডাউন এর পর থেকে গোটা বিশ্ব বাসীর সোশ্যাল মিডিয়ার ব্যাবহার যেমন বেড়েছে ঠিক তেমনি নতুন নতুন প্রতিভা আমাদের নজরে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে খুব অল্প সময়ে অনেক মানুষের কাছে পৌঁছাতে সাহায্য করে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক সংবাদমাধ্যম এর সাথে রানু মন্ডলের কথোপকপন। সেই কথোপকপন শুনে নেটিজেনদের আন্দাজ মানসিক ভারসাম্য হারিয়েছে রানু মন্ডল।কারণ, রানু মন্ডল বলেন হিমেশ রাসমিয়া নাকি তার বাড়ির পাশে গাড়ি করে বলি ফেলতে আসেন ও তাকে দেখে হাসেন তা দেখে রানু মন্ডল ও হেসে দেন।

সোশ্যাল মিডিয়া র মধ্য দিয়ে গান গেয়ে পরিচিতি অর্জন করেছিলেন রানু মন্ডল। এর পর হিমেশ রাসমিয়ার দেওয়া সুযোগে ‘তেরি মেরি’ গানটি রেকর্ড করে আলোচনার তুঙ্গে উঠেছিলেন রানু মন্ডল।কিন্তু এবারে হিমেশ রেশমিয়ার সম্পর্কে এমন মন্তব্য করে এবার সমালোচনার ঝড় উঠেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া তে আসার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে ।ভিডিওটি দেখে নেটিজেনদের আন্দাজ হয়তো কোন অসুস্থতার কারণে আর নাহলে মানসিক ভারসাম্য হারানোর জন্য এমন মন্তব্য করেছেন রানু মন্ডল।