স্বপ্নে ধোনির আদেশ, শেষ পর্যন্ত পায়ে হেঁটে ১৪০০ কিলোমিটার পাড়ি যুবকের!

0

সমাচার ডেস্ক :ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে আমরা সবাই চিনি।গোটা বিশ্বে ছড়িয়ে আছে লক্ষাধিক এরও বেশি সমর্থন কারী ।আমার সবাই মাহির সঙ্গে দেখা করতে চাই , কয়জনই বা তা পারে।হরিয়ানার প্রত্যন্ত গ্রাম থেকে পায়ে হেটে রাঁচি এসেছেন এক যুবক শুধু মাত্র মাহির সাথে দেখা করার জন্য।

অবিশ্বাস্য মনে হলেও সত্যি,সম্প্রতি এমন ঘটনার সম্মুখীন হয়েছি আমরা।এমন পাগলামি হয়তো আগে কখনো দেখেননি বা হয়তো আর দেখবো না। সূত্রের খবর অনুযায়ী এক যুবক হরিয়ানার প্রত্যন্ত গ্রাম থেকে হাটা শুরু করেছিলো তার যাত্রা শেষ হয় রাঁচি এসে যার দূরত্ব ১৪০০ কিলোমিটার।

যুবকটি হাটতে হাটতে ধোনির ফার্ম হাউসের বাইরে এসে দাঁড়িয়েছে,যুবকটির নাম অজয় গিল। যুবকটির মুখে শুধু একটাই কথা “ধোনিজি সে মিল কে হি ঘর লউটুঙ্গা” । কিন্তু সমস্যাটা অন্য জায়গায়। ধোনি আপাতত দুবাইয়ে রয়েছেন। আইপিএল ২০২১ টুর্নামেন্টের দ্বিতীয়ার্ধ খেলার জন্য তিনি আপাতত অনুশীলন করবেন।

১৮ বছর বয়সি এই যুবকের আশা, ধোনি নিশ্চয়ই তাঁর জন্য ১০ মিনিট সময় কাটাবেন। কারণ সে এতদুর থেকে পায়ে হেঁটে এসেছে। সত্যিই, এই যুবক একটা অসাধ্যসাধন করেছে। অজয়ের দাবি, সে ২৯ জুলাই থেকে হাঁটতে শুরু করেছিল। ১৬ দিন পর তাঁর গ্রাম জালান খেড়া থেকে ১,৪০০ কিলোমিটার দুরে রাঁচিতে চলে এসেছে। যুবকটি কোনোমতে মানতে রাজি নয় তার দেখা হবে না ।অবশেষে স্থানীয় এক ব্যবসায়ী তাঁকে কোনও রকমে বুঝিয়ে-সুঝিয়ে বাড়িতে ফেরত পাঠায়।