স্কুলের ক্লাস রুমে নেচে মুহূর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল দুই তরুনী (ভিডিও)

0

সমাচার ডেস্ক : লকডাউন এর পর থেকে গোটা বিশ্ব বাসীর সোশ্যাল মিডিয়ার ব্যাবহার যেমন বেড়েছে ঠিক তেমনি নতুন নতুন প্রতিভা আমাদের নজরে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে খুব অল্প সময়ে অনেক মানুষের কাছে পৌঁছাতে সাহায্য করে।

এখনকার যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান অর্জন করে নিয়েছে। এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।আমরা প্রতিনিয়ত দেখি মানুষের নজর কারা ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।স্কুলে ভিতরে অনেকে তাদের প্রতিভা উদযাপন করেছে নাচ ও গানের মাধ্যমে।ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজন যুবতী তুমুল  নাচ শুরু করে দিয়েছে গানের তালে ক্লাসের ভিতরে।ভিডিও সময়সীমা খুব একটা বেশি নয় মাত্র ১ মিনিট ৫৮ সেকেন্ডের।

<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/UZyaMYY9gx4″ title=”YouTube video player” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

এক শ্রেণী এই দুই যুবতীর ক্লাসের মধ্যে নাচ করা নিয়ে তীব্র নিন্দা করলেও ,আবার  অনেকে প্রশংসাও করেছে ।তাদের নাচের মধ্যে যে এনারজি ছিল তার প্রশংসা করেছেন অনেকে।