সোনাজয়ী নীরজের সামনে হিন্দি গানে তুমুল নাচ, RJ মালিশকার ভিডিও নিয়ে বিতর্ক!

0

সমাচার ডেস্ক : টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর নীরজ চোপড়া এখন জাতীয় নায়ক।তরুণীদের কাছে নীরজ চোপড়া জাতীয় ক্রাশ।জ্যাভেলিন প্রতিযোগিতায় তিনি ৮৭.৫৮ মিটার দুরত্বে জ্যাভেলিন থ্রো করে টোকিও থেকে শোনা জেতার পর নীরোজ চোপড়া রয়েছে আলোচনার তুঙ্গে।

পদক জয় করার পর নিরাজ চোপড়ার জীবন পাল্টে গেছে,পাল্টেছে তার গুরুত্ব।প্রতিটি সংবাদ মাধ্যম শুধু একটি বার তার সাক্ষাৎকার চাই,জানতে চাই তার বেক্তিগত জীবনে কেউ আছে কিনা।সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি রেডিও স্টেশনে নীরজের সামনে বলিউডি গানে শুরু হয় অস্বাভাবিক নাচ। নীরাজ চোপড়া এই সব হয়তো অভ্যস্ত নন তাই তাকে অস্বস্তির শিকার হতে দেখা গেছে ভিডিওতে। নিজে অস্সস্তিতে থওকলেও ওই RJ স্টেশনের সম্মান রক্ষার জন্য জোর করে হেসেছিলেন। এর পরেও তাদের নাচ না থেমে তা আরও অশ্রীলটাই ভোরে ওঠে,ব্যাকগ্রাউন্ডে গান চলছিল ‘উড়ে যব যব জুলফে তেরি’।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসার সঙ্গে সঙ্গে বিতর্ক শুরু হয়েছে RJ স্টেশনের সেই চার মহিলাকে নিয়ে।সঙ্গে এটাও বলেছে এটা যদি কোনো মহিলা ক্রীড়াবিদ কে নিয়ে করা হত তাহলে কি ব্যবস্থা নিতেন এমন নানা প্রশ্ন তোলপাড় করেছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by MumbaiKiRani (@mymalishka)