সিদ্ধার্থের অভিনয়ে মুগ্ধ জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা

0

সমাচার ডেস্কঃ দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মান্দানা এখন জাতীয় ক্রাশ, তাকে চেনেনা এমন মানুষ খুব কমই আছে। রাশমিকা মান্দানা প্রশংসা করলেন ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করা সিদ্ধার্থ মালহোত্রার ,তার সঙ্গে ডিম্পল এর চরিত্রে অভিনয় জোড়া কিয়ারা আদভানী কেও।

সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘ শেরশাহ’ ,এই ছবিতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানী।এই ছবির মধ্যে দিয়ে বীর শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার সাহসিকতা,দেশের প্রতি ভালোবাসা ফুটিয়ে তোলা হয়েছে। রাশমিকা মান্দানা এই মুভি দেখে প্রশংসা করেছেন।

রাশমিকা মান্দানা সোশ্যাল মিডিয়া তে পোস্ট করে লিখেছেন “শেরশাহ’ সিনেমাটি দেখেছি। আপনার পরিবার এবং আমাদের নিরাপদ রাখার জন্য যারা কাজ করছেন তাদের আত্মত্যাগের জন্য টুপিখোলা সালাম। সিদ্ধার্থ তুমি সুপারস্টার। তোমাকে নিয়ে গর্বিত।’ এ সিনেমায় সিদ্ধার্থের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। তাকে নিয়ে রাশমিকা বলেন, ‘কিয়ারা আদভানি তুমি কী সুন্দর! তোমাদের রসায়ন দারুণ। অনেক অনেক ভালোবাসা”।

রাশমিকা মান্দানার প্রশংসার প্রতিউত্তরে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানী তাকে ধন্যবাদ জানিয়েছেন।এই সিনেমায় রাশমিকা মান্দানার পাশাপাশি নেটিজেনরাও প্রশংসা করেছেন।

প্রসঙ্গত রাশমিকা মান্দানা’ মিশন মজনু ‘ মুভির মধ্যে দিয়ে চলচিত্রে জগতে পা রেখেছিলেন তার বিপরীতে একই ছবিতে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।আগের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে রাশমিকা মান্দানা বলেন, ‘শুটিংয়ে অনেক মজা হয়েছে। সিদ্ধার্থ এমন একজন সহ-অভিনেতা, যার সঙ্গে সহজে কাজ করা যায়। সেটে যখন থাকেন তিনি খুব মজা করেন। আমাদের সঙ্গে ক্রিকেট খেলেন। আমরা খেলাধুলা করি, হাসাহাসি করি। এক কথায় তিনি মানুষ হিসেবে অসাধারণ।’