সাহায্য চাইতে আসা দরিদ্র শিশুকে তাড়িয়ে দিয়েছিলো আরিয়ান , ভিডিও দেখে ক্রুদ্ধ নেটিজেনরা

0

সমাচার ডেস্কঃ মাদক চক্রে নাম এসেছে শারুক পুত্র আরিয়ানের। একটি বিলাসবহুল ক্রুজ থেকে আরিয়ানকে আটক করে এনসিবি।২৪ বছরের আরিয়ান বিগত ৪ বছর থেকে মাদক দ্রব্য সেবন করছে এই বেপারে তার পরিবার সব কিছুই জানে বলে আন্দাজ করেছে।

শনিবার আরিয়ানকে আটক করার পর রাতভর জেরা করা হয়েছে, নতুন কিছু তথ্যের জন্য।এনসিবির দেওয়া খবর অনুযায়ী , তাঁর লেন্সের কৌটোর মধ্যে থেকে মাদক পাওয়া গিয়েছে। তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন এবং ২১ গ্রাম চরস বাজেয়াপ্ত করেছেন আধিকারিকরা।এরপর সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে গেছে।

সম্প্রতি শারুক পুত্র আরিয়ানের একটি ভিডিও ভাইরাল হয়েছে ,সেখানে দেখা গেছে আরিয়ান একটি বিলাসবহুল রেস্তোরাঁ থেকে বের হচ্ছে নিজের বন্ধুদের সাথে ,সেখানে একটি শিশু তার কাছে সাহায্য চাইলে তাকে কোনো রকম সাহায্য না করেই নিরীহ শিশুটিকে তাড়িয়ে দেয়।

এই ভিডিও দেখার পর তাকে নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে ,অনেকে বলছে বিলাসবহুল রেস্তোরাঁয় খরচ করার মতো বিপুল অর্থ থাকলেও একটি শিশুকে সাহায্য করার ইচ্ছে টুকুও নেই।অনেকে তার শিক্ষার দিকে আঙ্গুল তুলে বলেছে এমন শিক্ষার কি দরকার যেখানে একটা অসহায় দারিদ্রকে সাহায্য করতে শেখায় না। এই ঘটনায় ছি ছি রব উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)