সারেগামাপা লিটল চ্যাম্প থেকে ইন্ডিয়ান আইডল যাত্রা ,বাংলার মেয়ে অরুনিতার আসল পরিচয়

0

সমাচার ডেস্কঃ মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২ ‘র যাত্রা শেষ হয়েছে।মিউজিক রিয়েলিটি শো-এর মধ্যে ইন্ডিয়ান আইডল ১২ – কে অন্যতম আসনে বসিয়েছেন দর্শকরা। তাই এই শোয়ের প্রতি মানুষের আবেগ টাও অনেক বেশি।কে জিতবে এবারের ইন্ডিয়ান আইডল ১২ তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে প্রথম দিক থেকেই।

সব বিতর্কের অবসান ঘটিয়ে ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি জিতে নিলেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন।দীর্ঘ ৮ মাসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর বিচারকরা পবনদীপ রাজনকে জয়ের আসনে বসিয়েছে।তবে অনেক দর্শকের ইচ্ছা ছিলো অরুনিতাকে উইনার দেখার।

অরুনিতা ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি নিজের নামে না করতে পারলেও দর্শকদের মনে নিজের জায়গা করে নিতে পেরেছে। তাই অরুনিতা সম্পর্কে দর্শকদের জানার আগ্রহ বেড়েছে। 

প্রসঙ্গও,২০০৪ সালে বনগাঁর এক গায়ক পরিবারে তার জন্ম হয়,সেই সূত্রেই তার গানের তালিম শুরু হয় ৪ বছর বয়স থেকে। প্রথমে কাকার কাছে ক্লাসিকাল গানের তালিম নেওয়া শুরু করলেও পরে উচ্চস্তর শিক্ষার জন্য পুনের গুরু রবীন্দ্র গাঙ্গুলী র কাছে গানের তালিম নেন। 

এর পর মিউজিক রিয়েলিটি শো তে অংশগ্রহণ করতে শুরু করে ২০১৩ সাল থেকে।  প্রথম শো “সারেগামাপা লিটল চ্যাম্প” এ অংশগ্রহণ করলে বিজয়ী হয়।সারেগামাপা লিটল চ্যাম্প’ এ অংশগ্রহণ কারী প্রতিযোগীদের মধ্যে অরুনিতা ছিলো সেরা। এখান থেকেই সোনালী ঠাকুর এর কাছে থেকে গান শেখার সুযোগ পান।দেশে বিদেশে বহু জায়গায় পারফরম্যান্স দিয়েছে অরুনিতা এবং দর্শকদের মনে জায়গা করেছে।

এরপর ‘ইন্ডিয়ান আইডল ১২’-তে অংশগ্রহণ করেন সেখানে নিজের গান দিয়ে জয় করেছেন সবার মন। হিমেশ রেশমিয়ার গানে গান করার সুযোগ পেয়েছেন। প্রতিশ্রুতি পেয়েছেন করণ জোহরের কাছ থেকে।সব মিলিয়ে ‘ইন্ডিয়ান আইডল ১২’ অরুনিতা অনেককিছু পেয়েছে।