শুধু বন্ধুর সম্পর্ক নন,আজ থেকে অরুণিতা-পবনদীপের সম্পর্ক পেল নতুন নাম!

0

সমাচার ডেস্ক: দীর্ঘ আটমাস দেশবাসীকে আচ্ছন্ন করে রেখেছিল পবনদীপ। শেষ পর্যন্ত ৮ মাসের সুরের লড়াই শেষ হল ১৫ আগস্টের দিন ৷ ইন্ডিয়ান আইডল পেয়ে গেল তাদের ১২ তম চ্যাম্পিয়নকে ৷হাড্ডাহাড্ডি গানের লড়াইয়ের পর সকলকে পিছনে ফেলে চ্যাম্পিয়নের ট্রফি উঠল পবনদীপ রাজনের হাতে।

ইন্ডিয়ান আইডল ১২ এর শো চলাকালীন পবনদীপ ও অরুনিতা সম্পর্কে নানা গুঞ্জন উঠেছিলো।তবে এক সাক্ষাৎকারে দানিশ জানিয়েছেন,ওদের নিয়ে হওয়া নানা খবর করা হচ্ছে কিন্তু ওরা সেই বিষয়ে খুব একটা নজর দেয় না। তাদের মধ্যে একটা ভোলা বন্ধুর সম্পর্ক রয়েছে , বল্ডিংও খুব ভালো। তিনি আরও বলেন,এখন তাঁরা একই বিল্ডিংয়ে ফ্ল্যাট কেনার কথা ভাবছে। পাশাপাশি থাকব যাতে সবার বন্ধুত্ব আগের মতই ভালো থাকে

সম্প্রতি এক সাক্ষাৎকারে পবনদীপ জানান , অরুনিতা মুম্বাইতে ফ্লাট নিয়ে সেখানে থাকতে শুরু করেছেন।অরুনিতা -এর সঙ্গে পবনদীপ ও বাকী ফাইনালিস্ট রাও একই বিল্ডিং এ ফ্লাট নেয়ার কথা ভাবছেন খুব শীঘ্রই তারা আর শুধু ভালো বন্ধু না বরং খুব ভালো প্রতিবেশী হতে চলেছে।

ইন্ডিয়ান আইডল ১২ এর শো চলাকালীন পবনদীপ ও অরুনিতা সম্পর্কে নানা গুঞ্জন উঠলেও তারা জানিয়েছেন তাদের মনে প্রানে শুধু গান রয়েছে।এই মুহূর্তে তারা গান ছাড়া অন্য কিছু ভাবার কথা চিন্তাও করবেন না।বর্তমানে তারা এখন নিজের ভবিষ্যতের জন্য সময় দিতে ইচ্ছুক।