মাদক চক্রে নাম জড়িয়েছে শারুক পুত্র আরিয়ানের ,বিপদে পাশে দাঁড়ালেন সালমান

0

সমাচার ডেস্কঃ সুশান্তের মৃত্যুর পর বেশ কিছু দিন ধরে বলিউড উত্তপ্ত ছিলো মাদক চক্রে। মাদক চক্রে নাম জড়িয়েছিলো নামি দামি অভিনেতাদের ।সেই পরিস্থিতি সামাল দিতে না দিতেই আবারও নাম জড়িয়েছে বলিউড অভিনেতার ছেলে আরিয়ানের।

মাদক চক্রে নাম জড়িত হওয়ায় বিপাকে পড়েছে শারুক খান ।এই বিপদে শারুক এর পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন সালমান খান। বলিউড জগতে কাজ করার সুবাদে তাদের পরিচয় তা আরও ঘনিষ্ঠ হয় দীর্ঘ দিনের মেলামেশায়। তাই সালমান দেখা করতে যান ,এই সাক্ষাৎকার গোপন রাখতে চাইলেও গোপন রাখতে পারেনি।

শনিবার একটি বিলাসবহুল ক্রুজ থেকে আরিয়ান সহ আরও ১০জনকে আটক করেছে এনসিবি। জানাগেছে শনিবার একটি পার্টির ব্যাবস্থা করেছিলো ফেশন টিভি ইন্ডিয়া।সেখানে আমন্ত্রিত ছিলো বলিউড ও ফ্যাশান জগতের অনেক তারকা।গোপন সূত্রে খবর পাওয়ায় সাধারণ পোশাকে হানা দেয় এনসিবি।

শনিবার আরিয়ানকে আটক করার পর রাতভর জেরা করা হয়েছে, নতুন কিছু তথ্যের জন্য।এনসিবির দেওয়া খবর অনুযায়ী , তাঁর লেন্সের কৌটোর মধ্যে থেকে মাদক পাওয়া গিয়েছে। তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন এবং ২১ গ্রাম চরস বাজেয়াপ্ত করেছেন আধিকারিকরা। আরিয়ানের হয়ে মামলা লড়ছেন সতীশ মানশিন্ডে। আরিয়ান তারকা পুত্র হলেও কোনো বাড়তি সুযোগ সুবিধা দেওয়া হবে না তাকে।