বয়স ১ বছর হওয়ার আগেই হাঁটি হাঁটি পা পা করছে ইউভান! ভিডিওতে মেতেছে নেটিজেনরা

0

সমাচার ডেস্কঃ রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জুটি সেরা ও অভিন্ন তা বোঝাই যায় তাদের দেওয়া পোস্ট দেখে।রাজ চক্রবর্তী বেজায় বেস্ত মানুষ ,রাজ চক্রবর্তী একজন পরিচালকের পাশাপাশি একজন বিধায়ক ।এই কর্ম বেস্ত জীবনের মধ্যে দিয়েও সময় বের করতে ভোলেন না পরিবারের জন্য।

কিছুদিন আগে শুভশ্রী একটি ছবি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ পোস্ট করে ,তাতে ইউভন তার বাবা( রাজ চক্রবর্তী) র স্মার্ট ফোন নিয়ে খেলতে দেখা যায়। আবারও শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া তে,তাতে দেখা গেছে ক্রিম কালারের একটি টি-শার্ট আর ধুসর রঙের প্যান্ট পরে টলোমলো পায়ে হাঁটি হাঁটি পা পা করছে ইউভন। ইউভান গত বছর ১২ ই সেপ্টেম্বর জন্ম গ্রহন করে সেই হিসেবে অনুযায়ী এখনো তার বয়স ১ বৎসর হয়নি।

ইউভান বরাবরই ভাইরাল সোশ্যাল মিডিয়া তে ,জন্মের পর থেকেই নানা রকম ভঙ্গিতে ভিডিও এসেছে সোশ্যাল মিডিয়াতে। তাই তার খ্যাতি বাড়তে সময় লাগেনি। রাজ ও শুভশ্রী কোনো ভিডিও পোস্ট করলে তা চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়।

গত কয়েকমাস আগেই ইউভান এর মুখেভাত হয় খুব আনন্দের সঙ্গে,সেই একই দিনে ছিলো রাজ এর জন্মদিন ।ফলে পরিবারের লোকেদের কাছে সেই দিন ছিলো মিলিত আনন্দের খেলা ।আর কিছু দিন পর রাজ ও শুভশ্রী পুত্র ইউভান এর জন্মদিন ,সেটাকেও খুব ধুম ধাম করে পালন করবে তারা এমন টাই জানা যাচ্ছে।