বড় ঘোষণা : অলম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় খেলোয়াড়দের আলট্রোজ গাড়ি উপহার দেবেন রতন টাটা

0

সমাচার ডেস্ক : সম্প্রতি নীরজ চোপড়া ও মিরাবাঈ চানু অলম্পিক্সে পদক জিতে ইতিহাস গড়েছেন।ভারতীয় অলিম্পিক খেলোয়াড়রা তাদের অসাধারণ পারফরম্যান্স দিয়ে ভারতকে বিশ্বের দরবারে তুলে ধরেছেন।ভারতীয় খেলোয়াড় ছিলেন যারা তাদের পারফরম্যান্সে সবাইকে চমকে দিলেও একটুর জন্য পদক মিস করেছেন তাঁদেরকে উৎসাহ করার জন্য টাটার বড়ো ঘোষণা।

টাটা মোটরস এর পক্ষ থেকে অলম্পিক্সে অংশ গ্রহনকারি সমস্ত খেলোয়াড়দের সম্মান জানানোর জন্য কথা ঘোষণা করে যা অনেক খেলোয়াড়দের অনুপ্রেরণা হয়ে উঠবে।সমস্ত খেলোয়াড়দের অল্ট্রোজ (ALTROZ) উপহার দেওয়া হবে, যারা একটুর জন্য ব্রোঞ্জ মিস করেছিল। Tata Motors কোম্পানি তাদের হাই স্ট্রিট গোল্ড কালারের আল্ট্রোজ প্রিমিয়াম হ্যাচব্যাক উপহার দেবে

টাটা মোটরস হলো দ্বিতীয় গাড়ি নির্মাতা সংস্থা যারা ভারতীয় অলম্পিকে অংশ গ্রহণকারী খেলোয়াড়দের স্প্ম্মান জানানোর কথা বলেন।এর আগে ঘোষণা করেছিলেন মাহিন্দ্রা স্বর্ণ পদক বিজয়ী নীরোজ চোপড়াকে বিশেষ সংস্করণ উপহার দেওয়া হবে।

টাটা মোটরসের যাত্রীবাহী ব্যবসার সভাপতি শৈলেশ চন্দ্র বলেন, ভারতের জন্য এই অলিম্পিক পদক এবং পডিয়াম সমাপ্তির চেয়ে অনেক বেশি ছিল। বিশ্বের সবচেয়ে ভালো প্রতিভার বিরুদ্ধে সর্বোচ্চ চাপ এবং একটি পডিয়াম ফিনিশিংয়ের একেবারে কাছাকাছি আসা। তারা হয়তো পদক মিস করেছেন কিন্তু তারা লক্ষ লক্ষ ভারতীয়র হৃদয় জিতে নিয়েছেন, তাদের নিষ্ঠার সঙ্গে পারফরম্যান্স এবং তারা উদীয়মান ক্রীড়াবিদদের জন্য সত্যিকারের অনুপ্রেরণা। দেশীয় প্রধান স্বয়ংচালিত ব্র্যান্ড হিসেবে, আমরা সত্যিই ‘ডিয়ার টু ড্রিম অ্যান্ড এচিভ’ -এর চেতনা বুঝতে পারি, কারণ এটি একটি সংস্কৃতি যা আমাদের টাটা মোটরস -কেও চালিত করে।