বিয়ে করলেন শ্যামল, বিয়ে করতে গিয়ে বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

0

সমাচার ডেস্ক : বিয়ে মানেই আনন্দের উল্লাস ,বিয়ে মানেই হল সকলে মিলে মিশে দিনটিকে স্মৃতিময় করে তোলা।বিয়ে মানেই বন্ধু ,আত্মীয় স্বজন মিলে ঠাট্টা তামাশা।ঠিক এমনি ঠাট্টা তামাশাই পরিপূর্ণ একটি ডায়লগ “হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড” কথায় জমিয়ে তোলে পরিবেশ।

আমরা কমবেশি সবাই শ্যামল রায় এর সঙ্গে পরিচিত।শ্যামল রায় একজন ইউটিউবার ,তিনি প্রতিনিয়ত মজার ও কৌতুক ভিডিও দর্শকদের উপহার দেন। শ্যামল রায়ের ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সোশ্যাল প্ল্যাটফরমে ভাইরাল হয়। তারপর থেকেই তার গুরুত্ব বেড়েছে জানা যাচ্ছে।

বাংলাদেশ শ্যামল রায় তার কর্মজীবনে খুব ব্যস্ত ,সময় নষ্ট করার মতো সময় নেই তার কাছে।শ্যামল রায় এর সঙ্গে দীপা রানীর বৃহস্পতিবার বিয়ে হয়েছে।বিয়ে বাড়িতে তাকে নিয়ে হয়েছে অনেক হইচয়, আবার অনেকে ছবি তুলেছেন তার সাথে ।অবশেষে সবার অনুরোধে ভাইরাল হওয়া ডায়লগ “হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড” বলেন সবার সামনে। আবার অনেকে দেখার জন্য ভিড় করেছিলো বিয়ে বাড়িতে।

শ্যামল রায় ইউটিউব এর পাশাপাশি একজন বাংলাদেশ রেলওয়ের কর্মচারী। শ্যামল রায় এর বিয়ে টাও তার ইউটিউব ভিডিওর মতো কৌতুক ও রসে ভরা থাকলেও সবাই তাকে শুভেচ্ছা জানাতে ভোলেনি