বিগ বসে নুনের ডিব্বা নিয়ে তুমুল ঝামেলা,শমিতাকে মায়ের বয়সী বলে কটাক্ষ করলেন অক্ষরা

0

সমাচার ডেস্কঃ বর্তমান সময়ে টিভি সো এর চাহিদা বেড়েছে ,তেমনি প্রতিনিয়ত নতুন নতুন টিভি সো চলছে আর একাধিক টিভি সো বন্ধ হচ্ছে ।বর্তমানে চলা টিভি সো গুলির মধ্যে বিগ বস হল অন্যতম ও সবার বেশ প্রিয়।

এবারে বিগ বস এ বড় ভূমিকা পালন করলেন শমিতা শেট্টি।এবারে বিগ বসে শমিতা শেট্টি চর্চায় রয়েছেন,চর্চায় থাকার কারণ হলো নুনের ডিব্বা নিয়ে বিতর্ক।শুনতে অবাক লাগলেও এমন টাই হয়েছে এবারের প্রমোতে। শমিতা নুনের ডিব্বা কোথায় রাখা আছে তা অক্ষরাকে জিজ্ঞেস করলে তাদের মধ্যে তুমুল লড়াই শুরু হয়।এর পর একে অপরকে কটাক্ষ করে অনেক কিছু বলেন।

এরপরই রান্নাঘরে শমিতা অত্যাধিক ইংরাজিতে কথা বলে প্রমাণ করতে তাঁর সঙ্গে বিতর্কে জড়ান ভোজপুরী নায়িকা। তাঁর কথায়, ‘বেশি ইংরাজি কপচাবেন না, দেশি ভাষায় কথা বলুন’। এর জবাবে শমিতা বলেন, ‘‌আমি কোন ভাষায় কথা বলছি সেটা বিষয় নয়‌, তুমি আমার স্নায়ুর কম্পন বাড়িয়ে দাও।’‌ এরপর শমিতা অক্ষরার ওপর রীতিমতো চিৎকার করে বলেন, ‘‌আমি তোমার চাকর নই।’‌

এবারের প্রমোতে ভোজপুরী অভিনেত্রী অক্ষরা ও শমিতা শেট্টি তর্কে জড়িয়ে পরেন নুনের ডিব্বা কে নিয়ে।এর আগেও এই দুই প্রতিযোগিনী খাবার নিয়ে লড়াই করে বসলে তা নিয়ে বেশ কিছুদিন বিতর্কের ঝড় বয়েছিলো তাদেরকে নিয়ে।এই প্রসঙ্গে সমিতা বলেছেন ‘ দু চারটা ইংরেজি বলে দিয়ে নিজেকে উন্নত ভেবো না।

এর আগেও অক্ষরা শমিতাকে নিয়ে কটাক্ষ করেছিলেন ,শমিতার বয়স নিয়ে কটাক্ষ করে তাকে মাসি বলেছেন।এই সব দেখে অনেকে খুব আনন্দ উপভোগ করলেও এক শ্রেণী তীব্র নিন্দা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot Select (@vootselect)