বাবার মোবাইল ঘাঁটতে ব্যস্ত ছোট্ট ইউভান,বাবা ছেলের মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী শুভশ্রীর

0

সমাচার ডেস্কঃ রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জুটি সেরা ও অভিন্ন তা বোঝাই যায় তাদের দেওয়া পোস্ট দেখে।রাজ চক্রবর্তী বেজায় বেস্ত মানুষ ,রাজ চক্রবর্তী একজন পরিচালকের পাশাপাশি একজন বিধায়ক ।এই কর্ম বেস্ত জীবনের মধ্যে দিয়েও সময় বের করতে ভোলেন না পরিবারের জন্য।

সম্প্রতি কিছু ছবি ইস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী।সেখানে দেখা গিয়েছে রাজ চক্রবর্তী তার ছেলে ইউভন এর সঙ্গে সময় কাটাতে বেস্ত হয়ে পড়েছেন ।আর সেই সুযোগ অভিনেত্রী শুভশ্রী বাবা ছেলেকে একই ফ্রেমে ক্যামেরা বন্দি করেছেন। সেখানে দেখা গেছে বাবা ও ছেলে একই রকমের পোশাক পরেছেন(সাদা শার্ট আর হাফ প্যান্ট) ।

এখনকার দিনে স্মার্ট ফোন কে না চেনে সদ্য শিশু থেকে বয়স্ক সবার চাহিদা স্মার্ট ফোনের।আর সেই চাহিদা মেটাতে দেখা গেছে রাজ ও শুভশ্রীর ছেলে ইউভনের।ছবিতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীর স্মার্ট ফোন নিয়ে খেলছেন ছোটো ইউভন ।

এই দৃশ্য ক্যামেরা বন্ধি করে পোস্টের নীচে লিখেছেন “তাঁর কাছে তাঁর পৃথিবী তাঁর স্বামী রাজ এবং তাঁর একরত্তির ইউভান” । রাজ চক্রবর্তীর কর্ম বেস্ত জীবনের মধ্যে দিয়েও পরিবারের জন্য সময় কাটানো এই বিষয়টি সবার নজর এ আসতেই কুর্ণিশ জানিয়েছেন নেটিজেনরা।