বহু বছরের স্বপ্ন সলমনের ছবিতে গান গাইতে চাই জানালেন Indian Idol 12 বিজয়ী পবনদীপ রাজন

0

 সমাচার ডেস্ক : মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২ ‘র যাত্রা শেষ হয়েছে।মিউজিক রিয়েলিটি শো-এর মধ্যে ইন্ডিয়ান আইডল ১২ – কে অন্যতম আসনে বসিয়েছেন দর্শকরা। তাই এই শোয়ের প্রতি মানুষের আবেগ টাও অনেক বেশি।কে জিতবে এবারের ইন্ডিয়ান আইডল ১২ তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে প্রথম দিক থেকেই।

সব বিতর্কের অবসান ঘটিয়ে ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি জিতে নিলেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। এরপর জানালেন সলমন খান তাঁর প্রিয় নায়ক।ভবিষ্যতে ‘ভাইজান’ এর জন্য প্লেব্যাক করতে চান তিনি।আরও জানান হিমেশের মতো একজন দুর্দান্ত সুরকারের নির্দেশনায় কাজ করতে পারাটা তাঁর কাছে দারুণ গর্বের ব্যাপার।এই প্রসঙ্গে হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছেন পবনদীপ।

ইন্ডিয়ান আইডল ১২ -এ অংশগ্রহণ করার পর থেকে পবনদীপ এর অনুরাগীরা সংখ্যা দিন দিন বেড়েই চলেছে । বিজয়ী হওয়ার পর তার জনপ্রিয়তা আরও  বেড়েছে ।বিখ্যাত বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহর। শো চলাকালীনই জানিয়েছিলেন পবনদীপের গান শুনে মুগ্ধ তিনি। এ প্রসঙ্গে ইন্ডিয়ান আইডল ১২ এর চ্যাম্পিয়ন বললেন, ‘করণ স্যার, আমাকে ওঁর ছবিতে প্লেব্যাকের প্রস্তাব দিয়েছেন। এবার কবে ধর্মা প্রোডাকশন থেকে ডাক আসে আপাতত তার অপেক্ষাতেই রয়েছি’।