বন্ধুদের সঙ্গে নাচের তালে মাতলেন সোনার ছেলে নীরজ চোপড়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

0

সমাচার ডেস্ক : টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর নীরজ চোপড়া এখন জাতীয় নায়ক।তরুণীদের কাছে নীরজ চোপড়া জাতীয় ক্রাশ।টোকিও থেকে শোনা জেতার পর নীরোজ চোপড়া রয়েছে আলোচনার তুঙ্গে।

সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছে সোনার ছেলেকে।ভিডিও ভাইরাল হওয়ার পরেই সাদা শার্ট আর কালো ট্রাউজার পরা নীরজকে নিয়ে মেতেছেন তরুণীরা। তবে এই ভিডিও-তে নীরজের চুল বেশ লম্বা। আসলে ভিডিওটি পুরনো,পুরোনো হলেও নীরজ এর নাচে মুগ্ধ নেটিজেনরা।


নীরজ-এর নাচের ভিডিওর পাশাপাশি একটি সাক্ষাৎকার এর ভিডিও ভাইরাল হয়েছে।একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে সাক্ষাৎকারটি দিচ্ছিলেন নীরজ। এই ভিডিও টুইটারে প্রথম শেয়ার করেন বিজেপি-র তেজিন্দর পাল সিং বাগ্গা। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, একটা সময়ে জ্যাভলিন সম্পর্কে কোনও ধারণাই ছিল না তাঁর। অন্যদের খেলতে দেখেই আগ্রহ জন্মেছিল। তিনি বলেছেন, ‘নিজের ইচ্ছাতেই এই খেলাকে বেছে নিয়েছি।

এর পর নীরজ এর লম্বা চুল নিয়ে প্রশ্ন করা হয়েছিল তাকে । জানতে চাওয়া হয়েছিল, কার থেকে অনুপ্রেরণা পেয়ে তিনি লম্বা চুল রাখেন। এর উত্তরে অবশ্য নীরজ বলেন, ‘কাউকে দেখে নয় নিজের ইচ্ছাতেই চুল লম্বা রেখেছি।নীরজ এর ভিডিও ভাইরাল হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় লাইক, ফলো, শেয়ার, কমেন্ট সব কিছুই উপচে পড়ছে।