বড় পর্দায় ফের কামব্যাক করছেন রিয়া, চলতি মাসেই মুক্তি পাচ্ছে ‘চেহরে’

0

সমাচার ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড তথা সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে আমরা দেখতে চলেছি অমিতাভ ও ইমরান এর সঙ্গে একই ছবি ‘চেহরে’ ।এই ছবিতে রিয়া চক্রবর্তীকে দেখা যাবে গুরুতপূর্ণ চরিত্রে।অনেক বাধা ও সমালোচনার দেওয়াল এড়িয়ে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ‘চেহরে’ মুক্তি পেতে চেলছে ২৭ অগস্ট।

গত মার্চেই সামনে এসেছিল ‘চেহরে’র ট্রেলার,বিতর্ক ও সমালোচনা থেকে বাঁচতে ছবির পোস্টার ও টিজার থেকে রিয়া চক্রবর্তীকে সরিয়ে ফেলা হয়েছিলো।কিন্তু ট্রেলারে ধরা পরেছে রিয়ার উজ্জ্বল উপস্থিতি।

এপ্রিল মাসে ছবি ‘চেহরে’ মুক্তির দিন নির্দিষ্ট করা হলেও করানোর জেরে তা মুক্তি আটকে গিয়েছিলো।অবশেষ চলতি মাসের ২৭ তারিখ মুক্তি পাবে ‘চেহরে’, টুইট বার্তায় ঘোষণা করলেন অমিতাভ। মাত্র ১৫ সেকেন্ডের টিজারে অমিতাভকে বলতে শোনা গেল, ‘আপনারা কেউ যদি কোনও অপরাধ করে থাকেন, তবে খুব সামলে এখান দিয়ে চলবেন! কারণ এই খেলাটা আপনার সঙ্গেও খেলা হতে পারে’।

উল্লেখযোগ্যভাবে ইরমান এবং অমিতাভ দুজনেই টুইটারের দেওয়ালে রিয়া চক্রবর্তীকে ট্যাগ করেছেন চেহরের এই প্রমোশন্যাল পোস্টে।রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে অমিতাভ বচ্চন,ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রারা। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্ট।