বড় খবর: অক্ষয় কুমারকে কেন গ্রেপ্তার করতে বললেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী, জেনে নিন কারণ

0

সমাচার ডেস্কঃ বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের একের পর এক তার ছবি ফ্লপ হচ্ছে, অন্যদিকে অভিনেতার ছবি মুক্তির আগেই বিতর্কের মুখে পড়তে শুরু করেছে। এখন আবারও অভিনেতা তার আসন্ন ছবি ‘রাম সেতু’র কারণে আইনি ঝামেলায় আটকে আছেন বলে মনে হচ্ছে।

অক্ষয় কুমারের ‘রাম সেতু’ নিয়ে ক্ষুব্ধ সুব্রহ্মণ্যম স্বামী সম্প্রতি, বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী, ছবিটি নিয়ে তার ক্ষোভ প্রকাশ করে, ছবির বিষয়বস্তুর কারণে অক্ষয়ের বিরুদ্ধে মামলা করার কথা বলেছেন।

তিনি তার টুইটে লিখেছেন, ‘ক্ষতিপূরণ মামলাটি আমার আইনজীবী সত্য সবরওয়াল পরিচালনা করছেন। আমি অভিনেতা অক্ষয় কুমার এবং কর্ম মিডিয়ার বিরুদ্ধে মামলা করছি। তিনি তার রাম সেতু চলচ্চিত্রে একটি ভুল ধারণা উপস্থাপন করেছেন, যার কারণে রাম সেতুর চিত্র নষ্ট হয়েছে।

অক্ষয়ের গ্রেপ্তার নিয়ে কথা বলেছেন সুব্রহ্মণ্যম স্বামী অন্য একটি টুইটে সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন, ‘অক্ষয় কুমার যদি একজন বিদেশি নাগরিক হন, তাহলে আমরা তাকে গ্রেপ্তার করে তার দত্তক দেশ থেকে বের করে দিতে বলতে পারি।এখন সুব্রহ্মণ্যম স্বামীর এই টুইটগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এ নিয়ে সোশ্যাল মিডিয়া বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

কয়েকদিন আগে ছবিটির একটি পোস্টার প্রকাশিত হয়েছিল। এতে অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্দেজ এবং সত্যদেবকে একটি গুহায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এই ঐতিহাসিক পোস্টারের জন্য অক্ষয়কেও প্রচুর ট্রোল করা হয়েছিল, কারণ এখানে অক্ষয় মশাল নিয়ে কিছু দেখার চেষ্টা করছেন, অন্যদিকে, জ্যাকুলিন তার হাতে জ্বলন্ত মশাল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

জানিয়ে রাখি, অভিষেক শর্মা পরিচালিত ‘রাম সেতু’ ছবিটি মুক্তি পেতে চলেছে চলতি বছরের দীপাবলি উপলক্ষে, ছবির শুটিং শেষ হয়েছে। বর্তমানে অক্ষয় তার পরবর্তী ছবি ‘রক্ষা বন্ধন’ নিয়ে আলোচনায় রয়েছেন। ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।