প্লাস্টিকের খাঁড়া দিয়ে শিবুকে কুপিয়ে খুন নোয়ার,ফের নেটপাড়ায় ট্রোলড হল নোয়া

0

 

সমাচার ডেস্ক : শিবুকে খুনের অভিযোগে গ্রেফতার হয়েছে নোয়া।মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কিয়ান আর এর জন্য দায়ী শিবু,তাই শিবুকে শায়েস্তা করতে খাঁড়া হতে তাঁর বেডরুমে ঢুকে কুপিয়ে খুন করে শিবুকে। আর চিৎকার করে বলে আপনার ছেলেকে না পুরো শেষ করে দিয়েছি’। এই বলেই অট্টহাসি হাসতে থাকে নোয়া।

এই দৃশ্য দেখে হাস্যকর আলোচনা শুরু হয় নেটিজেনদের মধ্যে।প্লাস্টিকের খাঁড়া দিয়ে খুন করার দৃশ্য দেখানোর পর ফের ট্রোল শুরু হয়  নোয়া ও টিম ‘দেশের মাটি’।অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় দেশের মাটি ধারাবাহিক নিয়ে বাড়ছে ট্রোলিং।

এবারে নোয়ার দ্বারা ঘটে যাওয়া এই দৃশ্য দেখে, কেউ বলেছেন, প্লাস্টিকের খাঁড়া হাতে কাকে মারতে পাঠালেন? এটা দিয়ে মানুষ খুন দূরস্ত, মশা মারাও যাবে না। কারও প্রশ্ন স্বরূপনগরের আইপিএস, বড় পুলিশকর্তা থাকার পরও নোয়াকে কেন পাঠানো হল শিবুকে খুন করতে ? কেউ বিরক্ত হয়ে লিখলেন, এই যাত্রাপালা বন্ধ হোক।

নোয়াকে ঘর ভর্তি লোকের সামনে গ্রেফতার করা হয় ,কারণ শিবুর বাবা নোয়ার বিরুদ্ধে অভিযোগ করেছে।কিয়ান নোয়ার এই ট্র্যাক দেখে ক্ষোভে ফেটে পড়েছে রাজা-মাম্পি ফ্যানেরা। সরাসরি লীনা গঙ্গোপাধ্যায়কে উদ্দেশ্য করে লেখেন, সবে রাজা-মাম্পির জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে। এরকম অবাস্তব গল্প ঢোকানোর কী খুব প্রয়োজন ছিল? আবার কেউ লিখছেন, শুধু রাজা-মাম্পি আছে বলেই নোয়ার এই জঘন্য এপিসোড দেখতে হবে।