প্রেমীকের সঙ্গে মালদ্বীপ ভ্রমণ ! বোল্ড লুকে মাতালেন নেট দুনিয়া

0

সমাচার ডেস্কঃ ভারতে তৃতীয় বিয়ে এখনও আইনত স্বীকৃতি পেয়েছে । শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে জল্পনা তৈরি হয়েছে সকলের মধ্যে।শ্রাবন্তীর প্রেম প্রকাশ্যে আসলেও ২০২০এর শেষ থেকেই দুজন আলাদা থাকছে। রোশন সিং এর সাথে শ্রাবন্তী থাকতে চাইনা সে কথাও স্পষ্ট জানিয়ে দিয়েছে ।এর পর থেকে কলকাতার এক ব্যবসায়ীর সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছে।

সম্প্রতি শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছে ,তা নিয়ে ঝড় উঠেছে টলিউড থেকে সোশ্যাল মিডিয়াতে ।ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী বিলাসবহুল রিসোর্ট এর পাশে দাঁড়িয়ে লম্বা ঝুলের সাদা জামা পরে ছবি তুলছে। সাদা জামার আড়ালে কালো বিকিনি স্পষ্ঠ বোঝা যাচ্ছে।

অন্যদিকে ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির মধ্যে একটা ছবিতে শুধু বিকিনিতে রয়েছেন শ্রাবন্তী,যদিও পুরো ছবি তিনি পোস্ট করেননি। ছবি পোস্ট করে ছবির নীচে লিখেছেন ‘হাসি এমন এক জিনিস, যা তাৎক্ষণিকভাবে ছুটির আমেজ এনে দেয়’।

ছবি গুলি সোশ্যাল মিডিয়াতে আসার সঙ্গে সঙ্গে ট্রোলের মুখে পরতে হয়েছে শ্রাবন্তীকে। অনেকে এর প্রশংসা করলেও অনেকে তীব্র নিন্দা করেছেন।

শ্রাবন্তীর সঙ্গে কে রয়েছেন মালদ্বীপে তা এখনো জানা যায়নি।অভিমন্যু-দামিনির ইনস্টাগ্রাম স্টোরি ভরে আছে মালদ্বীপের বিভিন্ন লোকেশনের ছবি।তা থেকে অনুমান করা হচ্ছে শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন প্রেমিকা ও ছেলে।