পবনদীপ জিতে নিলেন ‘ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি, আবেগে স্টেজেই জড়িয়ে ধরলেন অরুণিতা

0

সমাচার ডেস্ক : মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২ ‘র যাত্রা শেষ হয়েছে।মিউজিক রিয়েলিটি শো-এর মধ্যে ইন্ডিয়ান আইডল ১২ – কে অন্যতম আসনে বসিয়েছেন দর্শকরা। তাই এই শোয়ের প্রতি মানুষের আবেগ টাও অনেক বেশি।কে জিতবে এবারের ইন্ডিয়ান আইডল ১২ তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে প্রথম দিক থেকেই।

সব বিতর্কের অবসান ঘটিয়ে ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি জিতে নিলেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। পবনদীপ রাজন পাহাড়ি এলাকার গানকে সকলের সামনে তুলে ধরতে ও তার মর্যাদা বাড়ানোর জন্য শোয়ে এসেছিলেন।সঙ্গে ছিল প্লেব্যাকের দুনিয়ায় নাম করার স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন পবনদীপ রাজন। ট্রফি নিজের করে স্বপ্ন পূরণ করেছেন ।স্টেজেই জড়িয়ে ধরে ‘বন্ধু’ পবনদীপকে শুভেচ্ছা জানাল অরুণিতা।

বাংলার মেয়ে অরুণিতা ও পবনদীপ রাজন এর একটা সম্পৰ্ক তুলে ধরতে চেয়েছিলেন ‘ইন্ডিয়ান আইডল ১২ এর প্রথম দিক থেকেই। কখনো অরুণিতা নিজের হাতে পাকোড়া বানিয়ে খায়িয়েছেন আবার কখনো পবনদীপ অরুনিতাকে নিজের খুব ভালো বন্ধু বলেছেন সকলের সামনে।

যদিও ফাইনালের কিছুদিন আগেই নিজেদের সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন তাঁরা। পবনদীপ যেমন বলেছিলেন, ‘এখানে আমরা সবাই খুব ভালো বন্ধু। তবে অরুণিতা আমার সবচেয়ে ভালো বন্ধু। বুড়ো বয়স অবধি ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাই।’ আর অরুণিতা বলেছিলেন, ‘৮ মাস একসঙ্গে থাকার পর সবার সঙ্গেই একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। শো-তে অনেক কিছু দেখানো হয়। তবে সেটাকে এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই।’