নীরজ চোপড়া নয়,জ্যাভলিনে প্রথম সোনা এনেছিলেন চিরঞ্জীবি!

0

সমাচার ডেস্ক : টোকিও অলমপিক্সে ভারতের হয়ে সোনা জিতেছেন সোনার ছেলে নীরাজ চোপড়া। আমরা তথা গোটা ভারতবাসী এটাই জানি নীরাজ চোপড়া জ্যাভলিনে প্রথম সোনা জিতে ইতিহাস তৈরী করেছে।সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও দেখে অনেকের মনে জল্পনা তৈরি হয়েছে যে নীরজ নয়, দেশকে জ্যাভলিনে প্রথম সোনা এনেছিলেন চিরঞ্জীবি!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে একটি মুভি ক্লিপ(MEME ভিডিও)।ভিডিওটিতে দেখা যাচ্ছে।দক্ষিণী তারকা চিরঞ্জীবি জ্যাভলিন ছুঁড়ছেন। তাঁর জ্যাভলিন গিয়ে পড়ে বিচারকদের টেবিলে।ভিডিওটি ভাইরাল হওয়ার পাশাপাশি শুরু হয়েছে হাসির খেলা,কেউ বলেছে অলিম্পিকে ভারতের হয়ে প্রথম সোনা,আবার কেউ বলে চিরঞ্জীবি হলো অনুপ্রেরণা।

পরিচালক রাঘবেন্দ্র রাও এর সিনেমাটির নাম ইড্ডারু মিট্রুলু যা মুক্তি পেয়ে ছিলো ১৯৯৯ সালে।তবে এই ভাইরাল ভিডিয়োটি নিয়ে চিরঞ্জিবী বা অন্য কেউ কোনও মন্তব্য করেননি। যদিও ভিডিওটি হয়েছে মজার ছলে।

অলিম্পিক ইতিহাসে অ্যাথলিটে ভারতের হয়ে প্রথমবার পদক জিতেন নীরজ চোপড়া।এর আগে অ্যাথলিটে মিলখা সিং, পিটি ঊষা, অঞ্জু ববি জর্জরা পদকের কাছে গিয়েও পাননি। নীরজ চোপড়া পদক পাওয়ার পর স্বর্গীয় মিলখা সিং এর নামে উৎসর্গ করেন।এই সাফল্য দেখে মিলখা পুত্র জীব মিলখা সিং বলেন, “বাবা নিশ্চই উপর থেকে ওর সাফল্য দেখে কাঁদছে।”